shono
Advertisement

মাসুদা ভাট্টি মামলায় গ্রেপ্তার ব্যারিস্টার মইনুল হোসেন

মইনুল হোসেন ও মাসুদা ভাট্টির মধ্যে দ্বন্দ্বে সরগরম বাংলাদেশ। The post মাসুদা ভাট্টি মামলায় গ্রেপ্তার ব্যারিস্টার মইনুল হোসেন appeared first on Sangbad Pratidin.
Posted: 03:00 PM Oct 23, 2018Updated: 03:00 PM Oct 23, 2018

সুকুমার সরকার, ঢাকা: সাংবাদিক মাসুদা ভাট্টিকে কটুক্তি করার মামলায় গ্রেপ্তার আইনজীবী মইনুল হোসেন৷ সোমবার রাতে তাঁকে ঢাকার উত্তরায় জাতীয় ঐক্যফ্রন্টের এক নেতার বাড়ি থেকে গ্রেপ্তার করে পুলিশ৷

Advertisement

[বড় সাফল্য বাংলাদেশ পুলিশের, পুরসভার মধ্যে থেকে গ্রেপ্তার ৭ জঙ্গি]

পুলিশ সূত্রে খবর, মাসুদা ভাট্টিকে নিয়ে কটূক্তি করায় একাধিক মামলা রুজু হয় ব্যারিস্টার মইনুল হোসেনের বিরুদ্ধে৷ তার মধ্যে বেশ কয়েকটি মামলায় হাই কোর্ট থেকে আগাম জামিন পেলেও, রংপুরে দায়ের হওয়া একটি মামলায় হোসেনকে গ্রেপ্তার করা হয়৷ মঙ্গলবার তাঁকে আদালতে পেশ করার কথা৷ উল্লেখ্য, গতকাল মইনুলকে পাকিস্তানের দালাল বলে উল্লেখ করেছিলেন বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনা৷ তরপরই তৎপর হয়ে তাঁকে গ্রেপ্তার করে পুলিশ৷। বাংলাদেশের জাতীয় নির্বাচনের আগে কামাল হোসেনের উদ্যোগে বিএনপিকে নিয়ে গঠিত জাতীয় ঐক্যফ্রন্টর সক্রিয় সদস্য ব্যরিস্টার মইনুল। ফ্রন্টের বিভিন্ন নেতার বাড়িতে বৈঠকে তার নিয়মিত যাতায়াত।

একটি টিভি চ্যানেলের টক শো’য়ে পারস্পরিক আক্রমণ ও প্রতিআক্রমণ গড়িয়েছে  ঢাকার আদালতে৷ বাংলাদেশের প্রাক্তন তদারকি সরকারের উপদেষ্টা তথা দৈনিক ‘নিউ নেশন’-এর সম্পাদক ব্যারিস্টার মইনুল হোসেন ও বিশিষ্ট সাংবাদিক ও লেখিকা মাসুদা ভাট্টির মধ্যে দ্বন্দ্বে সরগরম বাংলাদেশ। টক শো’য়ে প্রকাশ্যেই মাসুদাকে ‘চরিত্রহীন’ বলেছিলেন ব্যারিস্টার হোসেন। এরমধ্যেই অনেক মানুষ মাসুদার পাশে দাঁড়িয়ে মইনুল হোসেনকে ক্ষমা চাইতে বলছেন। বাংলাদেশের ৫৫ বিশিষ্ট সম্পাদক ও প্রবীণ সাংবাদিক মাসুদা ভাট্টির পক্ষে বিবৃতি দিয়েছেন। এই বিতর্ক ও মামলার মধ্যেই প্রখ্যাত নারীবাদী লেখিকা তসলিমা নাসরিন মাসুদা ভাট্টির কঠোর সমালোচনা করেছেন। নিজের ‘ভেরিফায়েড’ ফেসবুক অ্যাকাউন্টে মাসুদা ভাট্টিকে তিনিও ‘চরিত্রহীন’ আখ্যা দিয়েছেন।   

[বাংলাদেশে শরণার্থী রোহিঙ্গাদের পাশে দাঁড়াল জাপান]

The post মাসুদা ভাট্টি মামলায় গ্রেপ্তার ব্যারিস্টার মইনুল হোসেন appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার