shono
Advertisement

হার্দিক-রাহুলদের বদলি ঘোষণা করল বিসিসিআই, সুযোগ পেলেন নাইট তারকা

দেশে ফিরেই তদন্তের মুখে পড়তে হবে হার্দিকদের। The post হার্দিক-রাহুলদের বদলি ঘোষণা করল বিসিসিআই, সুযোগ পেলেন নাইট তারকা appeared first on Sangbad Pratidin.
Posted: 01:36 PM Jan 13, 2019Updated: 01:36 PM Jan 13, 2019

সংবাদ প্রতিদিন ডিডিটাল ডেস্ক: বিতর্কিত মন্তব্যের জেরে দল থেকে বাদ পড়া হার্দিক পাণ্ডিয়া এবং লোকেশ রাহুলের পরিবর্ত ঘোষণা করল বিসিসিআই। হার্দিকের পরিবর্তে দলে এলেন অলরাউন্ডার বিজয় শংকর। বিজয় শংকর এর আগেও জাতীয় দলে ডাক পেয়েছিলেন নিদাহাস ট্রফিতে। অন্যদিকে, লোকেশ রাহুলের পরিবর্তে সুযোগ পেলেন উদীয়মান তরুণ ক্রিকেটার শুভমান গিল। গত অনূর্ধ্ব ১৯ বিশ্বকাপেই নজর কেড়েছিলেন গিল। তারপর কেকেআরের হয়েও বেশ কয়েকটি গুরুত্বপূর্ণ ইনিংস খেলেন তিনি। এই মরশুমে রনজি ট্রফিতে ধারাবাহিক পারফরম্যান্সের জন্যই জাতীয় দলে ডাক পেলেন তিনি।

Advertisement

[রোহিতের মরিয়া লড়াইও বাঁচাতে পারল না ভারতকে]

বিসিসিআইয়ের তরফে জানানো হয়েছে, বিজয় শংকর অ্যাডিলেডে দ্বিতীয় ওয়ান ডে ম্যাচের আগেই জাতীয় দলে যোগ দেবেন। নিউজিল্যান্ড সিরিজেও তিনি দলের সঙ্গেই থাকবেন। এদিকে, শুভমান গিল অস্ট্রেলিয়া সফরে দলে যোগ দিচ্ছেন না। তাঁকে নেওয়া হয়েছে নিউজিল্যান্ডের বিরুদ্ধে টি-২০ এবং ওয়ান ডে সিরিজের জন্য।

[প্রথম ম্যাচে ১ রান করেই বিরল রেকর্ডের মালিক ধোনি]

এদিকে আজ রাতেই দেশে পৌঁছাচ্ছেন হার্দিক এবং রাহুল । তারপর কয়েক ঘণ্টার মধ্যেই তাঁদের বসতে হবে বোর্ডের মুখ্য কর্তা রাহুল জোহরির প্রাথমিক তদন্তের সামনে। বোর্ডের একাংশ ও অনেক ক্রিকেটারও মনে করেন রাহুল জোহরি যে এঁদের ব্যাপারে তদন্ত করবেন, সেটাই হাস্যকর। দু’দিন আগে তো খোদ তাঁর বিরুদ্ধেই Mee Too-র অভিযোগে আভ্যন্তরীণ তদন্ত হয়েছে। সেই লোক কী করে এঁদের ট্রায়াল নিতে পারেন? বোর্ডের অন্য অংশ চাইছে, দেশে ফেরত পাঠিয়ে ইতিমধ্যেই দুই ক্রিকেটারকে যথেষ্ট শাস্তি দেওয়া হয়েছে। এবার প্রথম দিন তদন্ত করে ছেড়ে দেওয়া হোক। সমস্যা হল, আদালতের নির্দেশে দুই সদস্যের যে কমিটি এখন বোর্ড চালায়, তার অন্যতম ডায়না এডুলজি জেদ ধরেছেন যে শুধু প্রাথমিক জিজ্ঞাসাবাদে হবে না। এঁদের তদন্তের মাধ্যমে আরও কড়া শাস্তি দেওয়া উচিত। কিন্তু অস্ট্রেলিয়া সিরিজে কি ওয়ান ডে টিমে ফিরতে পারবেন তাঁরা? যতই বলা যাক বিশ্বকাপের আগে নিছক অনুশীলন ম্যাচ, কিন্তু আদতে সিরিজে ০-১ পিছিয়ে পড়া যথেষ্টই অস্বস্তিতে ভারতীয় টিম ম্যানেজমেন্ট।

The post হার্দিক-রাহুলদের বদলি ঘোষণা করল বিসিসিআই, সুযোগ পেলেন নাইট তারকা appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement