shono
Advertisement

স্টিং অপারেশনে বেফাঁস মন্তব্যের জের, ইস্তফা দিলেন নির্বাচকপ্রধান চেতন শর্মা

চেতনের ইস্তফাপত্র গ্রহণ করেছেন জয় শাহ।
Posted: 10:57 AM Feb 17, 2023Updated: 03:36 PM Feb 17, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: গোপন ক্যামেরায় একের পর এক বিস্ফোরক মন্তব্যের জের। ভারতীয় দলের নির্বাচকপ্রধানের পদ থেকে ইস্তফা দিতে হল চেতন শর্মাকে (Chetan Sharma)। সংবাদসংস্থা ANI সূত্রের খবর, চেতন শর্মা BCCI সচিব জয় শাহর কাছে নিজের ইস্তফাপত্র পাঠিয়ে দিয়েছেন। বোর্ড সচিব সেই ইস্তফাপত্র গ্রহণও করেছেন।

Advertisement

বস্তুত, নিজের অজান্তেই জাতীয় নির্বাচকপ্রধান ভারতীয় ক্রিকেটে বিনা মেঘে বজ্রপাত ঘটিয়ে ফেলেছেন চেতন (Chetan Sharma)। বেসরকারি সংবাদমাধ্যমের করা স্টিং অপারেশনে একের পর এক বিস্ফোরক মন্তব্য করতে শোনা গিয়েছে তাঁকে। কার্যত একেবারে ভারতীয় ক্রিকেটের হাঁড়ির খবর ফাঁস করেছেন তিনি। ক্রিকেটারদের সঙ্গে নির্বাচকদের ব্যক্তিগত কথোপকথন প্রকাশ্যে এনেছেন নির্বাচকপ্রধান। ক্রিকেটারদের সঙ্গে ব্যক্তিগত সম্পর্ক, বিরাট-সৌরভ সমীকরণ, চোট, ডোপ পরীক্ষার মতো সংবেদনশীল বিষয়ে একের পর এক বিস্ফোরক দাবি করতে শোনা গিয়েছে তাঁকে।

[আরও পড়ুন: শেষযাত্রায় ঠাঁই পেল না ইস্ট-মোহনের পতাকা, আজই শেষকৃত্য বলরামের]

ওই স্টিং অপারেশনের ভিডিও প্রকাশ্যে আসার পরই চেতনের ভবিষ্যৎ নিয়ে প্রশ্ন উঠে গিয়েছিল। শোনা যাচ্ছিল, দ্রুত তাঁর বিরুদ্ধে পদক্ষেপ করা হতে পারে। বোর্ড সচিব জয় শাহ নিজে বিষয়টি দেখছেন বলেও শোনা গিয়েছিল। এসবের মধ্যে আবার চেতনকে বৃহস্পতিবার ইডেনে রনজি ফাইনাল ম্যাচে উপস্থিত থাকতে দেখা গিয়েছে। শুক্রবার সকালেই তাঁর ইস্তফার খবর প্রকাশ্যে এল। 

[আরও পড়ুন: সেলফির আবদার না মেটানোয় পৃথ্বী শ’র উপর হামলা, বন্ধুর গাড়ি ভাঙচুর! চাঞ্চল্য মুম্বইয়ে]

বস্তুত, বিসিসিআইয়ের (BCCI) চেতন শর্মার ভবিষ্যৎ নিয়ে প্রশ্ন আগেও উঠেছে। টি-২০ বিশ্বকাপে খারাপ পারফরম্যান্সের পর চেতন শর্মার নেতৃত্বাধীন কমিটিকে ছেঁটেই ফেলেছিল বিসিসিআই। কিন্তু পরে যে নতুন কমিটি গঠিত হয়, তাতেও ফের চেতনকেই নির্বাচকপ্রধান করতে হয়। কারণ হিসাবে বোর্ড সূত্রে জানানো হয়, তেমন বড় কোনও নাম নির্বাচক পদে আবেদন না করায় এই সিদ্ধান্ত নিতে বাধ্য হয়েছে বিসিসিআই। কিন্তু এবার তিনি ইস্তফা দিতে বাধ্য হলেন।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement