shono
Advertisement

অনূর্ধ্ব উনিশ বিশ্বজয়ীদের সংবর্ধনায় সৌরভ কোথায়? উঠছে প্রশ্ন

বোর্ডের অন্য শীর্ষকর্তারা থাকলেও অনুপস্থিত ছিলেন মহারাজ।
Posted: 03:34 PM Feb 10, 2022Updated: 03:34 PM Feb 10, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: যশ ধুলদের সঙ্গে বোর্ড কর্তাদের মধ্যাহ্নভোজ। মোতেরার মাঠে সবাই একসঙ্গে বসে খেলা দেখা। অনূর্ধ্ব উনিশ বিশ্বজয়ী টিমকে সংবর্ধনা। বুধবার ভারত-ওয়েস্ট ইন্ডিজ দ্বিতীয় ওয়ান ডে চলাকালীন সমান্তরাল ভাবে অনূর্ধ্ব উনিশ বিশ্বজয়ী টিমকে নিয়ে উৎসব চলল আমেদাবাদে। যেখানে ভারতীয় বোর্ড সচিব জয় শাহ থাকলেন। বোর্ড কোষাধ্যক্ষ অরুণ ধুমাল থাকলেন। সিএবি প্রেসিডেন্ট অভিষেক ডালমিয়াকেও দেখা গেল। শুধু একজনকে দেখতে পাওয়া গেল না। ভারতীয় বোর্ড প্রেসিডেন্ট সৌরভ গঙ্গোপাধ্যায়কে (Sourav Ganguly)।

Advertisement

দিন তিনেক আগেই আহমেদাবাদে ভারতের হাজারতম ওয়ান ডে দেখতে মাঠে ছিলেন বোর্ড প্রেসিডেন্ট। কিন্তু এ দিন তাঁকে আমেদাবাদে অনূর্ধ্ব উনিশ টিমের সংবর্ধনায় না দেখতে পেয়ে বিস্মিত ক্রিকেট সার্কিটের কেউ কেউ। পোশাকি ভাবে এটা ভারতীয় বোর্ডের নয়, গুজরাট ক্রিকেট সংস্থার অনুষ্ঠান ছিল। কিন্তু মোতেরা স্টেডিয়ামের ভিআইপি বক্সে সেই অনুষ্ঠানে গিয়েছিলেন বোর্ড সচিব জয় শাহ। উপস্থিত ছিলেন বোর্ড কোষাধ্যক্ষ অরুণ ধুমাল। যাঁরা যশ ধুলদের বিশ্বজয়ী টিমের সঙ্গে একসঙ্গে লাঞ্চ করলেন। প্রবল প্রশংসা করে বললেন যে, কোভিডকে হারিয়ে তাঁরা যে কীর্তি গড়েছেন, তাতে গোটা দেশ গর্বিত। বিশ্বজয়ী ক্রিকেটারদের সঙ্গে ছবিটবিও তোলা হল।

[আরও পড়ুন: ‘বিজেপিকে ভোট না দিলে কাশ্মীর-বাংলার মতো হবে উত্তরপ্রদেশ’, ভোটের দিনই বিতর্কিত মন্তব্য যোগীর]

পরে জাতীয় ক্রিকেট অ্যাকাডেমির প্রধান ভিভিএস লক্ষ্মণ-সহ পুরো টিম মোতেরার গ্যালারিতে বসে ভারত-ওয়েস্ট ইন্ডিজ দ্বিতীয় ওয়ান ডে দেখল। শুধু প্রশ্নটা আবহে থেকে গেল। বোর্ড প্রেসিডেন্টকে দেখা গেল না কেন অনুষ্ঠানে? শোনা গেল, তিনি নাকি শহরেই ছিলেন। তা হলে তাঁর কি পূর্বের কোনও কমিটমেন্ট ছিল? সেই কারণে আসতে পারেননি? নাকি যোগাযোগ-বিভ্রাট? কিন্তু তাতেও প্রশ্ন থাকে যে, বোর্ডের লজিস্টিক্স ম্যানেজার অমিত সিদ্ধেশ্বর তো তাঁরই অধীনস্থ।

এখনও পর্যন্ত পরিষ্কার কোনও উত্তর পাওয়া যায়নি। তবে এখানে বলে রাখা ভাল যে, ক্যারিবিয়ান থেকে বিশ্বকাপ জিতে সরাসরি আহমেদাবাদ যাওয়ায় একটা লাভ হয়েছে ক্রিকেটারদের। আহমেদাবাদে নামলে নিভৃতাবাসে থাকার কোনও ব্যাপার এখন নেই। আজ, ১০ ফেব্রুয়ারি থেকে ক্রিকেটারদের রনজি ট্রফির নিভৃতাবাস পর্ব শুরু হচ্ছে। যে সব বিশ্বজয়ী অনূর্ধ্ব উনিশ ক্রিকেটার নিজ নিজ রনজি দলে আছেন, তাঁরা সরাসরি রনজি টিমের সঙ্গে যোগ দিতে পারবেন। আলাদা নিভৃতাবাসে তাঁদের থাকতে হচ্ছে না।

[আরও পড়ুন: ‘আমাদের গুজরাটের গাধা বলত কংগ্রেস’, বিস্ফোরক প্রধানমন্ত্রী]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement