shono
Advertisement

অনুষ্টুপের লড়াকু ৮০, রনজি ফাইনালের আরও কাছে বাংলা

১৬ ফেব্রুয়ারি রনজি ফাইনাল ইডেনে। বাংলার সম্ভাব্য প্রতিপক্ষ সৌরাষ্ট্র।
Posted: 07:34 PM Feb 11, 2023Updated: 07:40 PM Feb 11, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: চা পানের সময় ঠোঁট আর পেয়ালার মধ্যে যে ব্যবধান থাকে, রনজি ট্রফি ফাইনাল আর বাংলার মধ্যে ঠিক ততটাই পার্থক্য। বাংলার ফাইনালে যাওয়া কেবল সময়ের অপেক্ষা।

Advertisement

রনজি ট্রফির সেমিফাইনালে বাংলা দাপট দেখাচ্ছে। চতুর্থ দিনের শেষে বাংলা ৫৪৭ রানে এগিয়ে। প্রথম ইনিংসে এগিয়ে থাকার কারণে এখনই বলে দেওয়া যায় ফাইনালে যাচ্ছে বাংলাই। পাহাড়প্রমাণ রানের চাপ মধ্যপ্রদেশের উপরে। ফলে শেষদিনে বিশাল রান তাড়া করে ম্যাচ জিতবে মধ্যপ্রদেশ এমন কল্পনা কেউই করবেন না। দিনান্তে স্কোর বোর্ড বলছে বাংলার রান ৯ উইকেটে ২৭৯। ক্রিজে রয়েছেন প্রদীপ্ত প্রামাণিক (৬০) ও ঈষান পোড়েল।

Border-Gavaskar Trophy: রবির তেজে ৩২ ওভারেই শেষ অস্ট্রেলিয়া, আড়াই দিনে নাগপুর টেস্ট জয় ভারতের

রনজি ট্রফির ফাইনাল হবে ১৬ ফেব্রুয়ারি। পরিস্থিতি যা তাতে ইডেন গার্ডেন্সের ফাইনালে বাংলার সামনে সৌরাষ্ট্র। কারণ অপর সেমিফাইনাল হচ্ছে কর্নাটক ও সৌরাষ্ট্রের মধ্যে। চতুর্থ দিনের শেষে কর্নাটক ৩ রানে এগিয়ে থাকলেও প্রথম ইনিংসে লিডের সুবাদে সৌরাষ্ট্রই চলে যাবে ফাইনালে। ২০১৯-২০ মরশুমের রনজি ট্রফি ফাইনালে সৌরাষ্ট্রের কাছে হেরে গিয়েছিল বাংলা। এবার সব অর্থেই কিন্তু প্রতিশোধ নেওয়ার ম্যাচ বাংলার সামনে। গতবার মধ্যপ্রদেশের কাছে হেরে গিয়েছিল বাংলার রথ।

এদিন মধ্যপ্রদেশকে হারিয়েই ফাইনালে যাওয়ার রাস্তা একমাত্র পরিষ্কার। প্রথম ইনিংসে অনুষ্টুপ মজুমদার ও সুদীপ ঘরামি সেঞ্চুরি হাঁকিয়েছিলেন। আঙুলে চোট নিয়ে সেঞ্চুরি করেছিলেন অনুষ্টুপ। এদিনও অনুষ্টুপের ব্যাট কথা বলল। ৮০ রানের দুরন্ত এক ইনিংস খেললেন তিনি। অনুষ্টুপের আউট নিয়ে অবশ্য প্রশ্ন রয়েছে।

[আরও পড়ুন:টি-২০ বিশ্বকাপ অভিযান শুরুর আগেই ধাক্কা ভারতের মেয়েদের, পাকিস্তান ম্যাচে নেই স্মৃতি মন্ধানা]

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার