shono
Advertisement

উজবেকিস্তানে মৃত বাংলার শ্রমিক, রুদ্ররোষে প্রাণ হারালেন আরও ১১

বাগনানের এক এজেন্টের সঙ্গে উজবেকিস্তানে ফিটারের কাজে গিয়েছিলেন যুবকটি। এন্টার ইঞ্জিনিয়ারিং নামে একটি ভারতীয় সংস্থার অধীনে তিনি কাজ করতেন।
Posted: 09:49 PM Feb 21, 2024Updated: 09:53 PM Feb 21, 2024

চঞ্চল প্রধান,হলদিয়া: উজবেকিস্তানে টিনের ওয়ার্কশপ ভেঙে চাপা পড়ে মৃত্যু হল বাংলার পরিযায়ী শ্রমিকের (Migrant Labourer)। মৃত শ্রমিকের নাম সাইফুদ্দিন মাইতি, বয়স ২৯ বছর। হলদিয়ার ভবানীপুর থানার রাজনগর গ্রামে তাঁর বাড়ি। মাস চারেক আগে উজবেকিস্তানের (Uzbekistan) কাজে গিয়েছিলেন। মঙ্গলবার তুষার ঝড়ে ‌তাঁদের ওয়ার্কশপ ভেঙে এই দুর্ঘটনা ঘটেছে।

Advertisement

জানা গিয়েছে, এই দুর্ঘটনায় (Accident)মোট ১২জনের মৃত্যু হয়েছে। একই জায়গায় কর্মরত হলদিয়ার শিবরামনগরের পরিমল পট্টনায়ক নামে আরেক যুবক। ওই দুর্ঘটনার স্থল থেকে কিছুটা দূরে তিনি ছিলেন। মঙ্গলবার হোয়াটসঅ্যাপ করে তিনি সাইফুদ্দিনের রাজনগরের বাড়িতে এই খবর দিয়েছেন বলে জানা গিয়েছে। বাড়িতে মৃত যুবকের স্ত্রী এবং শিশু সন্তান রয়েছেন।‌

[আরও পড়ুন: সন্দেশখালিতে গণধর্ষণের আরও এক মামলা দায়ের, রাতে এলাকা পরিদর্শনে ডিজি]

বাগনানের এক এজেন্টের সঙ্গে উজবেকিস্তানে (Uzbekistan) ফিটারের কাজে গিয়েছিলেন মৃত যুবক। এন্টার ইঞ্জিনিয়ারিং নামে একটি ভারতীয় সংস্থার অধীনে তিনি কাজ করতেন। সাইফুদ্দিনরা কাজে গিয়েছিলেন। সেই সময় দুর্ঘটনা ঘটেছে। দুর্ঘটনায় ১২জন মারা গিয়েছেন বলে জানা গিয়েছে। সাইফুদ্দিনের প্রতিবেশী শেক আবদুস সাত্তার জানিয়েছেন, “ছেলেটি ভীষণ ফিটার ট্রেনিং নেওয়ার পর এলাকায় কাজ পায়নি । নিরুপায় হয়ে উজবেকিস্তানে গিয়েছে। আর সেখানেই তাঁর জীবনের শেষ পরিণতি ঘটল। এটা ভাবাও যায় না। যুবকের পরিবারটি অসহায় হয়ে পড়েছে।”

[আরও পড়ুন: জন্মেই রেকর্ড বিরাটপুত্রের! ‘বাবার নজির ভাঙবে অকায়’, আশা পাকিস্তানি ক্রিকেটপ্রেমীদের]

এ বিষয়ে স্থানীয় ভবানীপুর থানার ওসি ইমরান মোল্লা জানিয়েছেন, “আমরা সাইফুদ্দিন মাইতির মৃত্যুর খবর পেয়েছি। ওঁর বাড়ির সঙ্গে যোগাযোগ রেখেছি। মৃতদেহ দেশে আনার ক্ষেত্রে প্রশাসনিকভাবে সর্বস্তরে যোগাযোগ করা চলছে ।”

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার