shono
Advertisement

সন্তোষ ট্রফিতে দাপট চলছে বাংলার, দমন ও দাদরাকে হেলায় ওড়ালেন বিশ্বজিতের ছেলেরা

বাংলার পরের ম্যাচ মধ্যপ্রদেশের সঙ্গে।
Posted: 06:39 PM Jan 09, 2023Updated: 07:53 PM Jan 09, 2023

বাংলা-৫ দমন ও দাদরা-০
(রবি-২,নরহরি-২, সৌভিক)
সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দুদ্দাড়িয়ে সন্তোষ ট্রফি (Santosh Trophy) অভিযান শুরু করেছে বাংলা। প্রথম ম্যাচে হরিয়ানাকে দাঁড়াতেই দেয়নি বাংলা (Bengal)। সোমবার সন্তোষ ট্রফির দ্বিতীয় ম্যাচে দমন ও দাদরার (Daman and Dadra) বিরুদ্ধে আগাগোড়া প্রাধান্য দেখাল বাংলা। পাঁচ-পাঁচটি গোল করলেন বিশ্বজিৎ ভট্টাচার্যর ছেলেরা। গোল করেছেন রবি হাঁদসা (২টি), নরহরি শ্রেষ্ঠ (২) এবং সৌভিক কর। স্কোরলাইন দেখেই বোঝা যাচ্ছে ম্যাচে বাংলার দাপট কতটা ছিল। 

Advertisement

সব অর্থেই গ্রুপের সব চেয়ে সহজ প্রতিপক্ষ এই দমন ও দাদরা। ফলে তাদের বিরুদ্ধে গোলপার্থক্য বাড়িয়ে নেওয়াই ছিল বাংলার উদ্দেশ্য। আর সেই উদ্দেশে দারুণ সফল নরহরি শ্রেষ্ঠরা। বিশ্বজিৎ ভট্টাচার্য অবশ্য ম্যাচের আগে জানিয়েছিলেন, প্রতিটি ম্যাচ জেতার লক্ষ্য নিয়েই সন্তোষ ট্রফি খেলতে এসেছে বাংলা। প্রতিপক্ষ দুর্বল বলে তাদের গুরুত্ব দেওয়া হবে না, এমন মানসিকতা নিয়ে মাঠে নামে না বঙ্গশিবির। 

[আরও পড়ুন: ধরাছোঁয়ার বাইরে স্কালোনি, রেকর্ড পয়েন্ট পেয়ে বর্ষসেরা আর্জেন্টাইন কোচ]

 

দমন ও দাদরা প্রতিপক্ষ হিসেবে দুর্বল হলেও বঙ্গশিবির বেশ সতর্ক হয়েই খেলতে নেমেছিল। কিন্তু ম্যাচ যত এগোতে থাকে বাংলার দাপট বাড়তে থাকে। ক্রমে ম্যাচ থেকে হারিয়ে যেতে থাকে দমন ও দাদরা।  

এ যাবৎ দমন ও দাদরার ভাল যায়নি সন্তোষ ট্রফি। প্রথম ম্যাচে ছত্তিশগড়ের কাছে তারা হার মানে ২-০ গোলে। এদিন বাংলার কাছে বিধ্বস্ত হতে হল। ক্রমে পিছিয়ে পড়ছে দমন ও দাদরা। চলতি মাসের ১১ তারিখ বাংলার পরবর্তী ম্যাচ মধ্যপ্রদেশের সঙ্গে। খেলাটি হবে সকাল সাড়ে আটটায়। একটি মাঠেই খেলাগুলো দেওয়া হচ্ছে। দিনের তিনটি বিভিন্ন সময়ে খেলা হচ্ছে। সকাল সাড়ে আটটা, সাড়ে এগারোটা ও দুপুর সাড়ে তিনটে। এদিন দুপুরে খেলে উঠেই ১১ তারিখ সকাল সাকল নামবে বাংলা।   

[আরও পড়ুন: বিশ্বচ্যাম্পিয়ন হওয়ার পরেও মেসিকে অভিনন্দন জানাননি তেভেজ! পিছনে কি পুরনো শত্রুতা?]

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement