shono
Advertisement
Uluberia

বুদ্ধপূর্ণিমায় পুণ্যস্নানে নেমে অঘটন, মৃত্যু তরুণীর, বরাতজোরে বাঁচল ভাই

মামি ও মামাতো ভাইয়ের সঙ্গে স্নান করতে যান তরুণী।
Published By: Subhankar PatraPosted: 09:15 PM May 23, 2024Updated: 12:21 PM May 24, 2024

মণিরুল ইসলাম, উলুবেড়িয়া: বুদ্ধপূর্ণিমা (Buddha Purnima) উপলক্ষে পুকুরে স্নান করতে এসে ডুবে মৃত্যু হল তরুণীর। ঘাট থেকে অনেকটা দূরে চলে যান তরুণী। স্থানীয়রা তাঁকে বাঁচানোর চেষ্টা করলেও ব্যর্থ হন। তল্লাশি চালিয়ে দেহ উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা মৃত বলে ঘোষণা করেন। উলুবেড়িয়ার (Uluberia )খাড়ুবেড়িয়া গ্রাম পঞ্চায়েতের অন্তর্গত নস্করপুরের ঘটনা। তরুণীর মৃত্যুতে শোকের ছায়া পরিবার-সহ এলাকায়।

Advertisement

পুলিশ সূত্রে জানা গিয়েছে, মৃত তরুণীর নাম প্রিয়াঙ্কা সাউ (২০)। তিনি শ্যামপুরের খাড়ুবেড়িয়া জানাপাড়ার বাসিন্দা। শ্যামপুরের (Shyampur) বেলপুকুর কলেজের কলা বিভাগের প্রথম বর্ষের ছাত্রী ছিলেন প্রিয়াঙ্কা। বুদ্ধপূর্ণিমা উপলক্ষে মামি ও মামাতো ভাইয়ের সঙ্গে নস্করপুরের বিশালাক্ষী মন্দিরে পুজো দিতে আসেন তিনি।

[আরও পড়ুন: নেশার ঘোরে শাবল দিয়ে বৃদ্ধকে খুন! বনগাঁয় যুবককে বেঁধে মার গ্রামবাসীদের]

মামাতো ভাইয়ের সঙ্গে পুকুরে নামেন তরুণী। অনেকটা দূরে চলে যান দুজনে। হঠাৎ তলিয়ে যেতে থাকেন দুজনেই। চিৎকার শুনে প্রিয়াঙ্কার মামাতো ভাইকে উদ্ধার করেন স্থানীয়রা। পরে ওই কিশোর জানায় দিদি জলে তলিয়ে গেছেন। পুকুরে তল্লাশি চালিয়ে তরুণীর দেহ উদ্ধার করেন স্থানীয়রা। তাঁকে উলুবেড়িয়া শরৎচন্দ্র চট্টোপাধ্যায় মেডিক্যাল (Uluberia Sarat Chandra Medical College) কলেজে নিয়ে গেলে চিকিৎসকরা মৃত বলে জানান।

মর্মান্তিক দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে যান স্থানীয় পঞ্চায়েত সদস্য তাপস হাজরা। তিনি জানান, নস্করপুরে ৩৫০ বছরের বিশালাক্ষী মন্দির রয়েছে। বুদ্ধপূর্ণিমার দিন পুজো হয়। অনেকই মন্দির লাগোয়া পুকুরে স্নান করে পুজো দেন। স্নান করতে নামেন ওই তরুণী ও তাঁর ভাই। ভাইকে উদ্ধার করা গেলেও তলিয়ে যান তরুণী।

[আরও পড়ুন: রিজেন্ট পার্কের আবাসন থেকে বৃহন্নলার রক্তাক্ত দেহ উদ্ধার, মৃত্যুর কারণ নিয়ে ধোঁয়াশা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • বুদ্ধ পূর্ণিমা উপলক্ষে পুকুরে স্নান করতে এসে ডুবে মৃত্যু হল এক তরুনীর।
  • শ্যামপুরের খাড়ুবেড়িয়া গ্রাম পঞ্চায়েতের নস্করপুরের ঘটনা।
  • স্থানীয়রা তাঁকে বাঁচানোর চেষ্টা করলেও ব্যর্থ হন।
Advertisement