shono
Advertisement
Arjun Singh

নৈহাটি হাসপাতাল-সন্দেশখালি যোগ নিয়ে অর্জুনের পোস্ট, 'গরমে পাগল হয়ে গিয়েছেন', তোপ কর্তৃপক্ষের

অর্জুন সিংয়ের অভিযোগ ছিল, পার্থ ভৌমিকের মাধ্যমে সন্দেশখালির একটি স্বেচ্ছাসেবী সংস্থায় হাসপাতালের সামগ্রী দান করা হয়েছিল। তাতেই স্পষ্ট পার্থ-সন্দেশখালি যোগ।
Posted: 06:04 PM Apr 26, 2024Updated: 06:05 PM Apr 26, 2024

অর্ণব দাস, বারাসত: ভোটের মুখে তৃণমূল প্রার্থীকে বিপাকে ফেলতে নয়া হাতিয়ার বারাকপুরের বিজেপি প্রার্থী অর্জুন সিংয়ের। নৈহাটির হাসপাতালের সঙ্গে পার্থ ভৌমিক এবং সন্দেশখালি যোগের অভিযোগ তুলে X হ্যান্ডলে পোস্ট করেছিলেন অর্জুন। তাঁর অভিযোগ, ওএনজিসি 'সিএসআর' ফান্ডের টাকায় কিছু জিনিস দান করা হয়েছিল সন্দেশখালির একটি স্বেচ্ছাসেবী সংস্থা 'মা সারদা ওমেন অ্যান্ড রুরাল ওয়েলফেরায় সোসাইটি'কে। আর তাতেই স্পষ্ট হয়েছে নৈহাটির তৃণমূল বিধায়ক তথা লোকসভা ভোটের প্রার্থী পার্থ ভৌমিকের সঙ্গে সন্দেশখালি (Sandeshkhali) যোগ। অর্জুনের এই পোস্টের বিরোধিতায় শুক্রবার সাংবাদিক সম্মেলন করে হাসপাতাল কর্তৃপক্ষ। বারাকপুরের 'বাহুবলী'র প্রতি তাদের কটাক্ষ, ''গরমে তাঁর মাথা পাগল হয়ে গেছে। প্রয়োজন হলে এই মাতৃসদনেই তাঁর চিকিৎসার জন্য তারা প্রস্তুত।'' পাশাপাশি বিজেপি প্রার্থীর এই মন্তব্যের জন্য নৈহাটি পুরসভার চেয়ারম্যান মানহানির মামলা করবেন বলেও জানান।

Advertisement

বৃহস্পতিবার বারাকপুরের (Barrackpore) বিজেপি প্রার্থী সোশাল মিডিয়া পোস্ট অভিযোগ তোলেন, ওএনজিসি 'সিএসআর' ফান্ডের টাকায় কিছু জিনিস দান করা হয়েছিল একটি স্বেচ্ছাসেবী সংস্থা 'সন্দেশখালি মা সারদা ওমেন অ্যান্ড রুরাল ওয়েলফেরায় সোসাইটি'কে। ওই স্বেচ্ছাসেবী আবার সেসব রাজ্যের অন্য কোনও সরকারি হাসপাতালে না দিয়ে নৈহাটি পুরসভার অন্তর্গত হাসপাতাল মাতৃসদনকে দিয়েছে। আর তাতেই পার্থ ভৌমিকের (Partha Bhowmick) সঙ্গে সন্দেশখালির যোগ প্রমাণিত হয় বলে অভিযোগ অর্জুন সিংয়ের। বিজেপি প্রার্থীর আরও অভিযোগ, নৈহাটি পুরসভার অন্তর্গত মাতৃসদন হাসপাতালও রোজগারের একটা কেন্দ্রে পরিণত হয়েছে। X হ্যান্ডলে এই পোস্টের পাশাপাশি বৃহস্পতিবার সন্ধ্যায় হাজিনগরে নির্বাচনী প্রচার শেষে অর্জুন সিং সাংবাদিকদের মুখোমুখি হয়ে এই অভিযোগ করেন।

[আরও পড়ুন: সন্দেশখালির রহস্যময় বাড়ি ঘিরে NSG, মোতায়েন রোবট, কী এমন মিলল শাহজাহানের ডেরায়?]

বিজেপি প্রার্থীর এহেন অভিযোগের কথা কানে পৌঁছতেই শুক্রবার নৈহাটি (Naihati) পৌরসভায় স্বাস্থ্যদপ্তরের দায়িত্বপ্রাপ্ত সনৎ দে, পৌরপ্রধান অশোক চট্টোপাধ্যায়কে পাশে বসিয়ে সাংবাদিক সম্মেলন করেন। তাঁদের দাবি, বারাকপুরের বিজেপি প্রার্থী অর্জুন সিং (Arjun Singh) মাতৃসদন হাসপাতাল নিয়ে যে অভিযোগ করেছেন, তা একদমই ঠিক নয়। সনৎবাবুর দাবি, এত গরমে তাঁর মাথা পাগল হয়ে গেছে। প্রয়োজন হলে এই মাতৃসদনেই তাঁর চিকিৎসা হতে পারে। তার জন্য প্রস্তুত হাসপাতাল কর্তৃপক্ষ।'' ওয়াকিবহাল মহলের মত, লোকসভা ভোটে (2024 Lok Sabha Election) এমনিতেই কঠিন লড়াইয়ের মুখে অর্জুন সিং। একসময়ের সতীর্থ এখন প্রতিপক্ষ। আর তাই তাঁকে চাপে রাখতে এসব অভিযোগ তুলছেন।

[আরও পড়ুন: ১২ বছর বয়সে যৌন নিগ্রহের শিকার চূর্ণী গঙ্গোপাধ্যায়, সোশাল মিডিয়ায় নীরবতা ভাঙলেন অভিনেত্রী]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement