shono
Advertisement

ঠান্ডা পানীয় ভেবে বিষ পান! অসুস্থ পাথরপ্রতিমার ৫ পড়ুয়া

ঘটনাটি ঘটেছে দক্ষিণ ২৪ পরগনার পাথরপ্রতিমায়।
Posted: 08:20 PM Mar 26, 2023Updated: 08:20 PM Mar 26, 2023

সুরজিৎ দেব, ডায়মন্ড হারবার: ঠান্ডা পানীয় ভেবে বিষ খেয়ে অসুস্থ হয়ে ৫ ছাত্র। ঘটনাটি ঘটেছে দক্ষিণ ২৪ পরগনার পাথরপ্রতিমার অচিন্তনগরে। বর্তমানে হাসপাতালে চিকিৎসাধীন ৫ শিশু।

Advertisement

জানা গিয়েছে, অসুস্থরা হল দীপঙ্কর ভূঁইয়া, সুমন গায়েন, মনোজ মাইতি, অনুপম বেরা এবং জয়ন্ত গায়েন। সকলেই কামদেবপুর স্নেহবালা বিদ্যাপীঠের ষষ্ঠশ্রেণির ছাত্র। এদের সকলেরই বয়স আনুমানিক ১২ থেকে ১৩ বছরের মধ্যে। স্থানীয় সূত্রে জানা গিয়েছে, গত রবিবার ষষ্ঠশ্রেণির ছাত্র অনুপম বেরার বাড়িতে একটি অনুষ্ঠানে নিমন্ত্রণ ছিল বাকিদের। ঘরে এক জায়গায় রাখা ছিল তরল পদার্থ ভরতি একটি বোতল। স্নানের আগে ঠান্ডা পানীয় ভেবে বাড়িতে রাখা সেই বোতল থেকে পাঁচ বন্ধু ওই তরল পদার্থ খেয়ে ফেলে।

[আরও পড়ুন: ‘জরাজীর্ণ রাস্তার জন্য ছেলেদের বিয়ে হচ্ছে না’, ‘দিদির দূত’কে কাছে পেয়েই নালিশ গ্রামবাসীদের]

কিছুক্ষণের মধ্যেই অসুস্থ হয়ে বমি করতে শুরু করে ওই ৫ ছাত্র। তড়িঘড়ি স্থানীয়রা তাদের রায়দিঘি গ্রামীণ হাসপাতালে ভরতি করে। দু’জনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাদের ডায়মন্ড হারবার মেডিক্যাল কলেজ ও হাসপাতালে স্থানান্তরিত করা হয়েছে। হাসপাতাল চত্বরে উদ্বেগ আর আতঙ্কের ছায়া পরিজনদের মধ্যে। কাকদ্বীপের এসডিপিও প্রসেনজিৎ বন্দ্যোপাধ্যায় জানান, ঠান্ডা পানীয় ভেবে যে বোতল থেকে তারা ওই তরল পদার্থ খেয়ে ফেলে তা ছিল আসলে গাছের পোকামারার জন্য রাখা বিষ। প্রত্যেককেই চিকিৎসার জন্য হাসপাতালে ভরতি করা হয়েছে।

[আরও পড়ুন: ‘কোটায় চাকরি হত না? তবে এরা কারা’, সোশ্যাল মিডিয়ায় পাঁচজনের নাম করে সুজনকে প্রশ্ন উদয়নের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement