shono
Advertisement

যৌনতার ইশারায় সাড়া দেওয়াই কাল! বাড়িতে ডেকে পেটে কাঁচি ঢুকিয়ে প্রেমিককে খুন করল গৃহবধূ

পরিবহণ ব্যবসায়ী ওই ব্যক্তির সঙ্গে বেশ কয়েক বছর আগেই পরকীয়ায় জড়ায় মহিলা। The post যৌনতার ইশারায় সাড়া দেওয়াই কাল! বাড়িতে ডেকে পেটে কাঁচি ঢুকিয়ে প্রেমিককে খুন করল গৃহবধূ appeared first on Sangbad Pratidin.
Posted: 09:47 PM Jun 26, 2020Updated: 09:48 PM Jun 26, 2020

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিবাহ বহির্ভূত সম্পর্ক ছেড়ে বেরতে চাইছিল গৃহবধূ। কিন্তু প্রেমিক সম্পর্ক রাখবেন বলে নাছোড়বান্দা। তার জেরেই মর্মান্তিক পরিণতি হল ওই ব্যক্তির। গৃহবধূর হাতে শেষ পর্যন্ত খুন হতে হল তাঁকে। প্রেমিকার বাড়ি থেকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়ার পথেই মৃত্যু হয়েছে তাঁর। হাওড়ার (Howrah) ফজিরবাজারের জেলেপাড়ার ঘটনায় তাজ্জব প্রায় সকলেই।

Advertisement

নিহত আশিস কুমার সিং দক্ষিণ ২৪ পরগনার জিঞ্জিরা বাজারের বাসিন্দা। পেশায় পরিবহণ ব্যবসায়ী। আশিসের স্ত্রী এবং পুত্রসন্তানও রয়েছেন। বেশ কয়েকদিন আগে তাঁর বাড়িতে হাওড়ার ফজিরবাজারের জেলেপাড়ার বাসিন্দা কবিতা দুবে ভজন গাইতে গিয়েছিলেন। প্রথম দেখাতেই কবিতাকে ভাল লেগে যায় আশিসের। তাতে সায় দেয় কবিতাও। প্রথমে সোশ্যাল মিডিয়ায় কথাবার্তা বলতে শুরু করে তারা। পরে যদিও সম্পর্ক গভীর হয়। দেখা সাক্ষাৎ হত প্রায়ই। কবিতার স্বামী ওয়াচম্যানের কাজ করেন। বাড়ি থেকে বেরিয়ে গেলে মাঝেমধ্যে আশিস আসতেনও। কবিতার ছেলে থাকলেও, তাকে লুকিয়ে বেশ কয়েকবার শারীরিক সম্পর্কও তৈরি হয় আশিস ও কবিতার। তবে ইদানীং নাকি সম্পর্ক থেকে বেরিয়ে আসতে চাইছিল কবিতা। তা নিয়ে আশিসের সঙ্গে কথা কাটাকাটিও হয়েছে। কারণ, সম্পর্ক ছাড়তে নারাজ ছিলেন এক সন্তানের বাবা আশিস। 

[আরও পড়ুন: আমফানে ক্ষতি বাড়ির, সংস্কারে অসহায়দের আর্থিক সাহায্য বেঙ্গল মাদ্রাসা এডুকেশন ফোরামের]

শুক্রবার সকালে কবিতার ডাকেই আশিস তাঁর বাড়িতে যান। খানিকক্ষণ ঝগড়াঝাটি হয় তাদের। অভিযোগ, আচমকা কিছু বুঝে ওঠার আগে একটি কাঁচি প্রেমিকের পেটে ঢুকিয়ে দেয় কবিতা। শুরু হয় ধস্তাধস্তি। তাতে কবিতাও অল্পবিস্তর জখম হয়। ইতিমধ্যেই চিৎকার চেঁচামেচিতে প্রতিবেশীরা জড়ো হয়ে যান। তাঁরা দেখেন বিছানার উপরে রক্তাক্ত অবস্থায় পড়ে রয়েছেন আশিস। পাশেই রক্তমাখা গায়ে বসে কবিতা। খবর দেওয়া হয় পুলিশকে। আশিসকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়ার চেষ্টা করে পুলিশ। তবে হাসপাতালে পৌঁছনোর আগেই মারা যান আশিস। আহত হওয়ায় কবিতাকে বর্তমানে হাওড়া জেলা হাসপাতালে ভরতি করা হয়েছে। আশিসের ছেলের অভিযোগের ভিত্তিতে পুলিশ কবিতা এবং তার ছেলেকে আটক করেছে। 

[আরও পড়ুন: প্রভাবশালীরাই পাচ্ছেন টাকা! পঞ্চায়েত সদস্যর আমফানের ত্রাণ ‘দুর্নীতি’তে ক্ষোভে ফুঁসছে ভাঙড়]

The post যৌনতার ইশারায় সাড়া দেওয়াই কাল! বাড়িতে ডেকে পেটে কাঁচি ঢুকিয়ে প্রেমিককে খুন করল গৃহবধূ appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement