shono
Advertisement
Katwa

২ সপ্তাহে আগে স্ত্রীর মৃত্যু, মানসিক অবসাদে চরম সিদ্ধান্ত প্রৌঢ়ের

ঘটনাস্থল পূর্ব বর্ধমান জেলার কাটোয়া।
Published By: Tiyasha SarkarPosted: 08:41 PM May 23, 2024Updated: 08:41 PM May 23, 2024

ধীমান রায়, কাটোয়া: সপ্তাহ দুয়েক আগে স্ত্রীকে হারিয়েছিলেন। সেই যন্ত্রণা থেকেই চরম সিদ্ধান্ত। গলায় ফাঁস দিয়ে আত্মঘাতী প্রৌঢ়। ইতিমধ্যেই দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে পুলিশ। ঘটনাস্থল পূর্ব বর্ধমান জেলার কাটোয়া (Katwa)। 

Advertisement

পরিবার সূত্রে জানা গিয়েছে, মৃতের নাম গেনা মাজি। তিনি একটি সংস্থায় নৈশপ্রহরীর কাজ করতেন। তাঁর তিন ছেলে। বড় ছেলে সিদ্ধেশ্বর পেশায় কৃষক। বাকি দুই ছেলে চন্দ্রেশ্বর ও সন্তোষ ভিনরাজ্যে কাজ করেন। জানা গিয়েছে, গেনা মাজির স্ত্রী লক্ষ্মীদেবী গত ১০ মে অসুস্থতার কারণে মারা যান। চিকিৎসকরা জানিয়েছিলেন, তলে তলে মারণরোগ ক্যানসারে আক্রান্ত হয়েছিলেন তিনি। স্ত্রীর মৃত্যুর পর থেকেই মানসিক অবসাদে ভুগছিলেন গেনা। তা সত্ত্বেও কাজে যোগ দিয়েছিলেন। এসবের মাঝেই বৃহস্পতিবার পূর্ব বর্ধমান জেলার কাটোয়ার গোয়াই গ্রামের কাছে ফাঁকা মাঠে গাছ থেকে উদ্ধার হল প্রৌঢ়ের ঝুলন্ত দেহ। খবর পেয়েই ঘটনাস্থলে গিয়ে দেহ উদ্ধার করে ময়নাতদন্তে পাঠিয়েছে পুলিশ।

[আরও পড়ুন: সেক্স স্ক্যান্ডালে জড়িয়ে দেশছাড়া নাতি, কড়া শাস্তির হুঁশিয়ারি দিলেন প্রাক্তন প্রধানমন্ত্রী দেবেগৌড়া]

এ বিষয়ে মৃতের ছেলে সিদ্ধেশ্বর বলেন, "আমাদের বাবা ও মায়ের মধ্যে প্রচণ্ড মিল ছিল। বাবা মায়ের মধ্যে কোনওদিন বিবাদ দেখিনি। মায়ের মৃত্যু বাবা মেনে নিতে পারছিলেন না। সবসময়ই বলতেন, তোদের মা কেন আমাকে একটু চিকিৎসা করার সুযোগ দিল না। এই আক্ষেপ বাবাকে কুঁড়ে কুঁড়ে খাচ্ছিল। বাবা খাওয়াদাওয়া একপ্রকার ছেড়েই দিয়েছিলেন। আমরা বোঝাতেই পারছিলাম না।" মানসিক অবসাদের কারণেই এই ঘটনা বলে মনে করা হচ্ছে। এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

[আরও পড়ুন: কারও গোপনাঙ্গে কামড়, কারও ছিঁড়ে নিয়েছে কান! শিয়ালের তাণ্ডবে আতঙ্ক নদিয়ায়]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • সপ্তাহ দুয়েক আগে স্ত্রীকে হারিয়েছিলেন। সেই যন্ত্রণা থেকেই চরম সিদ্ধান্ত।
  • গলায় ফাঁস দিয়ে আত্মঘাতী প্রৌঢ়।
  • ইতিমধ্যেই দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে পুলিশ। ঘটনাস্থল পূর্ব বর্ধমান জেলার কাটোয়া (Katwa)।
Advertisement