Advertisement

মাঝরাস্তায় আইনজীবীকে কুপিয়ে খুনের চেষ্টা! তীব্র উত্তেজনা হাওড়ায়

04:47 PM Oct 26, 2021 |

অরিজিৎ গুপ্ত, হাওড়া: সাতসকালে আইনজীবীকে কুপিয়ে খুনের চেষ্টা। ঘটনাকে কেন্দ্র করে তীব্র চাঞ্চল্য ছড়াল হাওড়ার (Howrah) শিবপুরে। ঘটনাস্থলে থাকা সিসিটিভির ফুটেজের ভিত্তিতে ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। যদিও শেষ পাওয়া খবর অনুযায়ী, এখনও গ্রেপ্তার করা যায়নি কাউকে।

Advertisement

জানা গিয়েছে, হাওড়ার শিবপুরের বাসিন্দা তানভির আলম। তিনি হাই কোর্টের আইনজীবী। মঙ্গলবার সকালে বাড়ির পাশের একটা দোকানে দাঁড়িয়ে চা খাচ্ছিলেন তিনি। সেই সময় তাঁদের লক্ষ্য করে এগিয়ে আসেন দু’জন। অভিযোগ, তাঁরাই ধারালো অস্ত্র নিয়ে হামলা চালায় ওই আইনজীবীর উপর। পাশ থেকে একজন তাঁকে বাঁচাতে গেলে, আক্রমণ করা হয় তাঁকেও। ঘটনাকে কেন্দ্র করে তীব্র উত্তেজনা ছড়ায় এলাকায়।

[আরও পড়ুন: শীতের আগমনেও বিদায় নিচ্ছে না বর্ষা, আগামী ৪৮ ঘণ্টায় ফের ভিজতে পারে রাজ্যের এই জেলাগুলি]

সঙ্গে সঙ্গে আহত ২ জনকে উদ্ধার করে নিয়ে যাওয়া হয় হাসপাতালে। বর্তমানে হাওড়ার একটি বেসরকারি হাসপাতালে ভরতি রয়েছেন তাঁরা। ঘটনার খবর পেয়েই ঘটনাস্থলে যায় বিশাল পুলিশ বাহিনী। ইতিমধ্যেই পুলিশের উচ্চপদস্থ আধিকারিক গোটা ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। ঘটনাস্থলের সিসিটিভি ক্যামেরা থেকে পাওয়া তথ্য অনুযায়ী অভিযুক্তদের খোঁজ শুরু করেছে হাওড়া সিটি।

তবে কী কারণে এই হামলা সেই বিষয়ে ধোঁয়াশায় পুলিশ। ওই আইনজীবীর কারও সঙ্গে কোনও অশান্তি ছিল কি না, তা খতিয়ে দেখছে পুলিশ। কথা বলা হচ্ছে প্রত্যক্ষদর্শী ও আহতের পরিবার-পরিজনদের সঙ্গে। তবে এই ঘটনার নেপথ্যে প্রোমোটিং সংক্রান্ত বিবাদের তত্ত্ব ওড়াতে পারছেন না তদন্তকারীরা।

[আরও পড়ুন: দার্জিলিংয়ে ‘সোনার খনি’ আছে, কাজে লাগাতে হবে! বিপুল কর্মসংস্থানের হদিশ দিলেন মমতা]

Advertisement
Next