shono
Advertisement

সূত্র পায়ের ছাপ, পুলিশি তৎপরতায় মাত্র ৩ ঘণ্টায় লক্ষাধিক টাকার গয়না ‘চোর’গ্রেপ্তার

এর আগে রেলের সরঞ্জাম চুরির অপরাধে গ্রেপ্তার হয় অভিযুক্ত।
Posted: 01:22 PM Apr 22, 2023Updated: 01:37 PM Apr 22, 2023

অভিষেক চৌধুরী, কালনা: সূত্র দুষ্কৃতীর পায়ের ছাপ। আর তা খতিয়ে দেখে মাত্র তিনঘণ্টার মধ্যে লুটপাটকারীকে গ্রেপ্তার করল পুলিশ। বর্ধমানের পূর্বস্থলী থানার অপারেশনে উদ্ধার চুরি যাওয়া প্রায় লক্ষাধিক টাকার গয়নাগাটি।

Advertisement

শুক্রবার ভোররাতে পূর্বস্থলীর ছাতনি পণ্ডিতপাড়া এলাকার বাসিন্দা রাধা পণ্ডিতের বাড়ির লোকজন ঘুমোচ্ছিলেন। সেই সময় বাড়িতে ঢুকে পড়ে এক যুবক। সোনার গয়নাগাটি চুরি করে পালিয়ে যায় ওই দুষ্কৃতী। ঘুম ভাঙতেই পরিবারের লোকজন চুরির বিষয়টি জানতে পারেন। রাত ১০টা নাগাদ পূর্বস্থলী থানায় অভিযোগ দায়ের করেন গৃহকর্ত্রী। পুলিশ ঘটনার তদন্তে নামে। এরপরই ঘরে থাকা পায়ের ছাপ দেখে পুলিশ দুষ্কৃতীকে গ্রেপ্তার করে।

[আরও পড়ুন: পার্ক সার্কাসের বাড়ি গিয়ে রিজওয়ানুরের মা’কে ইদের শুভেচ্ছা মমতার, সঙ্গী অভিষেক-বাবুল]

পুলিশ সূত্রে খবর, ধৃতের নাম মানব পণ্ডিত। তিনি পূর্বস্থলীর ছাতনি পণ্ডিতপাড়ার বাসিন্দা। পুলিশ ওই দুষ্কৃতীকে গ্রেপ্তারির পর টানা জিজ্ঞাসাবাদ করে। প্রথমে কিছুই বলেনি সে। পরে যদিও অপরাধের কথা কবুল করে মানব। শেষ পর্যন্ত তিনঘন্টার মধ্যেই চুরি যাওয়া অলঙ্কারগুলি উদ্ধার করে পূর্বস্থলী থানার পুলিশ। উল্লেখ্য, কয়েকদিন আগে রেলের সরঞ্জাম চুরির অপরাধে গ্রেপ্তার হয় সে। জেল থেকে মুক্তি পাওয়ার পর ফের গয়না চুরি করে মানব।

[আরও পড়ুন: সূর্যে উঠেছে ঝড়, আজই আছড়ে পড়তে পারে পৃথিবীর বুকে! সতর্ক করল NASA]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার