shono
Advertisement

পুরনো আক্রোশের জেরে প্রৌঢ়কে পিটিয়ে খুন! চাঞ্চল্য মুর্শিদাবাদে

জানা গিয়েছে. মৃত প্রৌঢ় খুনে অভিযুক্ত।
Posted: 03:32 PM Feb 21, 2021Updated: 03:32 PM Feb 21, 2021

সাবিরুজ্জামান, লালবাগ: এবার মুর্শিদাবাদে (Murshidabad) গণপিটুনিতে প্রাণ গেল এক প্রৌঢ়ের। বছর ১৪ আগে বন্ধুকে খুনের ঘটনায় নাম জড়িয়েছিল মৃতের। সেই থেকেই বেপাত্তা তিনি। প্রাথমিকভাবে মনে করা হচ্ছে, সেই আক্রোশ থেকেই এই খুনের ঘটনা। ইতিমধ্যেই দেহটি উদ্ধার করে ময়নাতদন্তে পাঠিয়েছে পুলিশ। শুরু হয়েছে তদন্ত।

Advertisement

জানা গিয়েছে, মৃত প্রৌঢ়ের নাম কুরবান শেখ। ২০০৭ সাল নাগাদ বন্ধু মাজরুল শেখ কুরবানের স্ত্রীর সঙ্গে বিবাহ বহির্ভূত সম্পর্কে জড়িয়ে পড়েন। বিষয়টি কুরবানের নজর এড়ায়নি। স্বাভাবিকভাবেই অশান্তি চরমে ওঠে। অভিযোগ, পরকীয়ার শাস্তি দিতে মাজরুলকে খুন করে কুরবান। তারপর এলাকা ছাড়ে। পুলিশ তাঁর হদিশ পায়নি। সপ্তাহখানেক আগে এলাকায় ফেরেন কুরবান। রবিবার সকালে তাঁকে একা পেয়ে স্থানীয়রা বেধড়ক মারধর করে বলে অভিযোগ। এলাকার বাসিন্দারা গুরুতর জখম অবস্থায় তাঁকে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করে।

[আরও পড়ুন: দিলীপ ঘোষের সঙ্গে সাক্ষাৎ শুভেন্দু ঘনিষ্ঠ তৃণমূল কাউন্সিলরের, তুঙ্গে দলবদলের জল্পনা]

পুলিশের তরফে জানানো হয়েছে, ইতিমধ্যেই দেহটি ময়নাতদন্তে পাঠানো হয়েছে। রবিবার সকালে ঠিক কী হয়েছিল তা জানার চেষ্টা করা হচ্ছে। দ্রুতই সত্যি প্রকাশ্যে আসবে। অভিযুক্তদের শাস্তির আশ্বাসও দিয়েছেন তদন্তকারীরা।

[আরও পড়ুন: মাত্র এক ঘণ্টায় দক্ষিণেশ্বর থেকে কবি সুভাষ, ২৩ তারিখ থেকেই শুরু এই রুটের মেট্রো]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement