shono
Advertisement
Howrah

রাস্তায় জমা জলই যেন মরণফাঁদ! হাওড়ায় মৃত্যু পুরকর্মীর

দীর্ঘক্ষণ দেহ পড়ে থাকলেও, উদ্ধার করতে এগিয়ে আসেননি কেউ।
Published By: Sayani SenPosted: 08:51 PM Oct 25, 2024Updated: 08:51 PM Oct 25, 2024

অরিজিৎ গুপ্ত, হাওড়া: ভারী বৃষ্টিতে রাস্তায় জমা জলের মধ্যে লুকনো গর্তে কোনওভাবে হোঁচট খেয়ে পড়ে মৃত্যু হল এক যুবকের। শুক্রবার বিকেলে মর্মান্তিক এই ঘটনাটি ঘটেছে হাওড়া পুরসভার ৪২ নম্বর ওয়ার্ডের তাঁতিপাড়ায়। বিকেলে বাড়ি থেকে বেরিয়েছিলেন গৌতম চট্টোপাধ্যায় (৩৮) নামে ওই যুবক। বাড়ির কাছেই জমা জলের নিচে লুকনো রাস্তার গর্তে কোনওভাবে হোঁচট খেয়ে পড়ে জ্ঞান হারান তিনি। অভিযোগ, দীর্ঘক্ষণ তিনি জলের মধ্যে পড়ে থাকলেও এলাকার লোকজন কেউ তাঁকে উদ্ধার করতে এগিয়ে আসেননি। শেষে চ্যাটার্জিহাট থানার পুলিশ এসে ওই যুবককে উদ্ধার করে হাওড়া জেলা হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন।

Advertisement

পুলিশ দেহটি ময়নাতদন্তে পাঠিয়ে ঘটনার তদন্ত শুরু করেছে। পুলিশ জানিয়েছে, ঠিক কী ভাবে ওই যুবকের মৃত্যু হয়েছে তা পরিষ্কার নয়। তবে জমা জলের ভিতর থেকে তাঁকে উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছিল। সেখান চিকিৎসকরা মৃত ঘোষণা করার পরেই মৃতদেহটি ময়নাতদন্তে পাঠানো হয়েছে। মৃত যুবকের কাকা তপন চট্টোপাধ্যায় বলেন, ‘‘তাঁতিপাড়ায় সামান্য বৃষ্টি হলেই জল জমে যায়। এটা দীর্ঘদিনের সমস্যা। এদিন‌ বিকেলে ওই জমা জলে পড়ে গিয়েই আমার ভাইপো মারা গিয়েছে।’’ এলাকার বাসিন্দা বিশ্বনাথ কর বলেন, ‘‘ওই রাস্তায় অনেকটাই জল জমে ছিল। জমা জলের মধ্যে উনি কতক্ষণ পড়েছিলেন আমরা জানি না। মনে হয় দীর্ঘক্ষণ পড়েছিলেন। আমরা দেখতে পেয়ে পুলিশকে খবর দিই। পুলিশ এসে তাঁকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়।’’

স্থানীয় সূত্রে আরও জানা গিয়েছে, টানা বৃষ্টির জেরে হাওড়া পুরসভার ৪২ নম্বর ওয়ার্ডের তিব্বতি বাবা মঠের কাছে খড়কাটা গলির সামনের তাঁতিপাড়ার এই রাস্তায় এদিন হাঁটু সমান জল জমে ছিল। এলাকার বাসিন্দাদের দাবি, জলের নীচে থাকা গর্ত ওই যুবক কোনওভাবে বুঝতে পারেননি। সেখানে হোঁচট খেয়ে জমা জলের মধ্যে পড়ে যান। সংজ্ঞা হারানোয় তিনি আর সেখান থেকে উঠতে পারেননি। প্রসঙ্গত, গৌতমবাবু হাওড়া পুরসভার সাফাই বিভাগের অস্থায়ী কর্মী ছিলেন। তাঁর বাড়ি ঘটনাস্থলের কাছেই তাঁতিপাড়া লেনে।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • ভারী বৃষ্টিতে রাস্তায় জমা জলের মধ্যে লুকনো গর্তে কোনওভাবে হোঁচট খেয়ে পড়ে মৃত্যু হল এক যুবকের।
  • শুক্রবার বিকেলে মর্মান্তিক এই ঘটনাটি ঘটেছে হাওড়া পুরসভার ৪২ নম্বর ওয়ার্ডের তাঁতিপাড়ায়।
  • দীর্ঘক্ষণ দেহ পড়ে থাকলেও, উদ্ধার করতে এগিয়ে আসেননি কেউ।
Advertisement