Advertisement

পরকীয়ায় বাধা দিয়েছে মেয়ে, শায়েস্তা করতে নিজের প্রেমিককে দিয়ে ধর্ষণ করাল মা

07:42 PM Jun 22, 2020 |
Advertisement
Advertisement

জ্যোতি চক্রবর্তী, বসিরহাট: মায়ের সঙ্গে প্রতিবেশী যুবকের বিবাহ বহির্ভূত সম্পর্কের প্রতিবাদ করেছিল নাবালিকা। যার পরিণতি হল ভয়ংকর। ‘শিক্ষা’ দিতে প্রেমিককে দিয়ে মেয়েকে ধর্ষণ করাল মা! মর্মান্তিক ঘটনাটি ঘটেছে উত্তর ২৪ পরগনার হাড়োয়ার (Haroa) মল্লিকঘেরী ঘাটপাড়ায়। ইতিমধ্যেই অভিযুক্ত মহিলা ও তাঁর প্রেমিককে গ্রেপ্তার করেছে পুলিশ।

Advertisement

জানা গিয়েছে, নির্যাতিতার বাবা কর্মসূত্রে কলকাতায় (Kolkata) থাকেন। নাবালিকা ও তার মা একা থাকার সুযোগ কাজে লাগিয়ে দীর্ঘদিন ধরেই তাদের বাড়িতে আসত এলাকার যুবক বিশু। পরবর্তীতে নির্যাতিতার মায়ের সঙ্গে প্রণয়ের সম্পর্কে জড়িয়ে পড়ে সে। ক্রমশ ঘনিষ্ঠতা বাড়ে তাদের মধ্যে। বিষয়টি টের পেয়েই প্রতিবাদ করে নির্যাতিতা। কিন্তু তাতে কোনও কাজ হয়নি। পরে ওই যুবক ও মায়ের অন্তরঙ্গ মুহূর্তের ছবি ক্যামেরাবন্দি করে নাবালিকা। প্রমাণ হিসেবে দেখায় বাবাকে। এরপরই বিশুকে তাঁর বাড়িতে যেতে বারণ করে দেন নির্যাতিতার বাবা।

[আরও পড়ুন: সাগরে আমফানের ত্রাণ বিলিতেও ‘স্বজনপোষণ’, ক্ষোভে পঞ্চায়েত অফিসে ভাঙচুর স্থানীয়দের]

এতেই নাবালিকার উপর বেজায় চটে যায় মা ও তার প্রেমিক। ফন্দি আঁটতে শুরু করে মেয়েকে শায়েস্তা করার। অভিযোগ, এরপরই ওই বধূর ইন্ধনে তাঁর মেয়েকে ধর্ষণ করে প্রেমিক বিশু। বাবাকে জানালে নির্যাতিতাকে প্রাণনাশের হুমকিও দেয় দুই অভিযুক্ত। তবে সে সবের তোয়াক্কা না করেই গোটা ঘটনা বাবাকে জানায় নাবালিকা। হাড়োয়া থানায় অভিযোগ দায়ের করা হলে বধূ ও তাঁর প্রেমিককে গ্রেপ্তার করেছে পুলিশ। বধূর এই নৃশংস আচরণে হতবাক প্রতিবেশীরা।

[আরও পড়ুন: একাধিক আর্থিক দুর্নীতির অভিযোগ, বিজেপি জেলা সভাপতির পদত্যাগ চাইছেন দলীয় কর্মীরাই]

The post পরকীয়ায় বাধা দিয়েছে মেয়ে, শায়েস্তা করতে নিজের প্রেমিককে দিয়ে ধর্ষণ করাল মা appeared first on Sangbad Pratidin.

Advertisement
Next