shono
Advertisement

মুর্শিদাবাদে শ্বশুরবাড়িতে বধূর রহস্যমৃত্যু, কন্যাশ্রীর টাকা বাবাকে দেওয়া নিয়ে অশান্তির জেরে খুন?

বেপাত্তা মহিলার শ্বশুরবাড়ির সদস্যরা।
Posted: 07:51 PM Sep 12, 2022Updated: 07:51 PM Sep 12, 2022

চন্দ্রজিৎ মজুমদার, কান্দি: কন্যাশ্রীর পাঁচ হাজার টাকা ও বিয়ের আংটির দাবিতে গৃহবধূকে শ্বাসরোধ করে খুনের অভিযোগ উঠল স্বামী-সহ শ্বশুরবাড়ির বিরুদ্ধে। চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে মুর্শিদাবাদের (Murshidabad) কান্দির পুরন্দরপুর এলাকার হরিবাগান এলাকায়। ঘটনার পর থেকেই বেপাত্তা তরুণীর শ্বশুরবাড়ির লোকেরা। তাঁদের খোঁজে তল্লাশি চলছে।

Advertisement

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, মৃত বধূর নাম মিষ্টু বাগদি। তিন বছর আগে খড়গ্রাম থানার কান্দুরী গ্রামের বাসিন্দা মিষ্টুর সঙ্গে সম্বন্ধ করে বিয়ে হয় কান্দি থানার হরিবাগান গ্রামের বাসিন্দা বিক্রম বাগদির। বিক্রম দীর্ঘদিন ধরে পরিযায়ী শ্রমিকের কাজ করে। দম্পতির একটা দেড় বছরের সন্তান রয়েছে। প্রায়ই নাকি ওই দম্পতির মধ্যে অশান্তি হত। রবিবার রাতে অশান্তি চরমে ওঠে। রাত ১১ টা নাগাদ নাকি মিষ্টুর শ্বশুরবাড়ির তরফে বাপের বাড়িতে ফোন করা হয়। মেয়েকে নিয়ে যাওয়ার কথা বলে। কিছুক্ষণ পরই বধূর মৃত্যু সংবাদ দেওয়া হয়।

[আরও পড়ুন: ইডির বিরুদ্ধে আদালত অবমাননার অভিযোগ, হাই কোর্টে মামলা অভিষেকের শ্যালিকা মেনকার]

বধূর বাবা হেলেন বাগদি বলেন, “মেয়ের বিয়ের পরই কন্যাশ্রীর ২০ হাজার টাকা পায়। ওই টাকা থেকে ৫ হাজার টাকা দেয় আমাকে। এটাই শ্বশুর বাড়ির লোকেদের রাগ। এক সপ্তাহ আগেই মেয়ে আমাদের কাছে এসে সব বলে। পাশাপাশি বিয়ের আংটি পাওনা ছিল সেটাও দিয়েছি। আমার মেয়েকে খুন করা হয়েছে। পুলিশকে সব জানিয়েছি। মৃতার মা জানিয়েছেন, বিয়ের পর থেকে জামাই বিক্রম বাগদি এবং তার পরিবারের লোকেরা মেয়ের উপর শারীরিক এবং মানসিক নির্যাতন করত অতিরিক্ত পণের দাবিতে। রবিবার সন্ধেয় অশান্তি চরমে ওঠে। তাঁদের অভিযোগ, খুন করা হয়েছে ওই বধূকে।

মৃতের পরিবারের পক্ষ থেকে ইতিমধ্যেই কান্দি থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে। অভিযোগের ভিত্তিতে কান্দি থানার পুলিশ সামগ্রিক ঘটনার তদন্ত শুরু করেছে এবং খতিয়ে দেখছে ওই গৃহবধুর মৃত্যুর কারণ ঘটনার ব্যাপক চাঞ্চল্য গোটা এলাকা জুড়ে।

[আরও পড়ুন: পুজোর আগে মেসেজে লোনের হাতছানি! চিনা প্রতারকদের ফাঁদে পা দিলেই পড়তে হবে বিপদে]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement