shono
Advertisement
MS Dhoni

'পার্স ভুলে গিয়েছি, ৬০০ টাকা পাঠান', ইনস্টাগ্রামে ভক্তদের কাছে আর্জি 'ধোনি'র!

'ব্যক্তিগত অ্যাকাউন্ট থেকে মেসেজ করছি', দাবি ধোনির বার্তায়।
Posted: 04:43 PM Apr 26, 2024Updated: 06:45 PM Apr 26, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ইনবক্সে মহেন্দ্র সিং ধোনির (MS Dhoni) মেসেজ আসবে! বিশ্বজুড়ে বহু মাহিভক্ত এই স্বপ্ন দেখেন। সেই আবেগকে কাজে লাগিয়েই এবার শুরু হয়েছে বড়সড় জালিয়াতি। ক্যাপ্টেন কুলের সেলফি-সহ বার্তা আসছে আমজনতার ইনস্টাগ্রামে। আইপিএলের মধ্যেই এমন জালিয়াতির খবর ছড়িয়ে পড়েছে সোশাল মিডিয়ায়।

Advertisement

চলতি আইপিএলে (IPL 2024) দুরন্ত ফর্মে রয়েছেন মাহি। ৫ ইনিংসে ৮৭ রান এসেছে তাঁর ব্যাট থেকে। আড়াইশোরও বেশি স্ট্রাইক রেট। তবে চেন্নাই সুপার কিংসের পারফরম্যান্স সেভাবে নজর কাড়েনি। ৮টি ম্যাচ খেলে ৪টেতে জয় পেয়েছে হলুদ জার্সিধারীরা। তবে দলের হারজিত নিয়ে বিশেষ ভাবিত নন চেন্নাইভক্তরা (Chennai Super Kings)। প্রিয় মাহিকে ব্যাট করতে দেখলেই তাঁরা খুশি।

[আরও পড়ুন: বিশ্বকাপের ৩৬ দিন আগে ছয় ছক্কার মালিক যুবরাজ পেলেন বড় দায়িত্ব

দেশজুড়ে মাহিবন্দনার মধ্যেই সোশাল মিডিয়ায় শুরু হয়েছে নয়া জালিয়াতি। ভুক্তভোগীদের দাবি, ধোনির অ্যাকাউন্টের মতোই দেখতে একটি হ্যান্ডেল থেকে মেসেজ আসছে। সেখানে লেখা রয়েছে, "হাই, আমি এম এস ধোনি। আমার একটা ব্যক্তিগত অ্যাকাউন্ট থেকে মেসেজ করছি। রাঁচির একটা গ্রামে বেড়াতে এসেছি কিন্তু পার্স আনতে ভুলে গিয়েছি। আমাকে ৬০০ টাকা অনলাইনে পাঠালে বাসে চেপে বাড়ি ফিরতে পারব। বাড়ি ফিরেই এই টাকা ফিরিয়ে দেব।"

এখানেই শেষ নয়, প্রমাণ হিসাবে ধোনির একটি সেলফিও পাঠানো হয়েছে ওই মেসেজের সঙ্গে। ইনস্টাগ্রামে পাওয়া ওই মেসেজের স্ক্রিনশট অনেকেই শেয়ার করেছেন নেটদুনিয়ায়। তবে অভিনব কায়দায় জালিয়াতি দেখে হাসির রোল উঠেছে নেটিজেনদের মধ্যে। এই মেসেজের জবাব দিয়ে কেউ প্রতারণার শিকার হয়েছেন কিনা, তা অবশ্য জানা যায়নি।

[আরও পড়ুন: ‘গত আইপিএলে প্রায় ৯০০ রান করেছি’, বিশ্বকাপের দল ঘোষণার আগে নির্বাচকদের বার্তা গিলের

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement