shono
Advertisement

স্বাস্থ্যকর্মীর মারে আদিবাসী রোগীর মৃত্যু! কাঠগড়ায় পুরুলিয়া মেডিক্যাল কলেজ

গ্রেপ্তার অভিযুক্ত স্বাস্থ্যকর্মী।
Posted: 02:11 PM Mar 26, 2024Updated: 02:11 PM Mar 26, 2024

সুমিত বিশ্বাস, পুরুলিয়া: অস্থায়ী স্বাস্থ্যকর্মীর মারে আদিবাসী রোগীর মৃত্যুর অভিযোগ। ঘটনাকে কেন্দ্র করে তুমুল চাঞ্চল্য পুরুলিয়া মেডিক্যাল কলেজে। ইতিমধ্যেই অভিযুক্তকে গ্রেপ্তার করেছে পুলিশ।

Advertisement

জানা গিয়েছে, মৃত আদিবাসীর মহিলার নাম সবিতা সিং। পুরুলিয়ার মানবাজারের কদমা গ্রামের বাসিন্দা তিনি। বেশ কিছুদিন ধরে অসুস্থ ছিলেন তিনি। ২৪ মার্চ তাঁকে ভর্তি করা হয়েছিল পুরুলিয়া দেবেন মাহাতো মেডিক্যাল কলেজ ও হাসপাতালে। সেখানে চিকিৎসা চলছিল তাঁর। পরিবার সূত্রে খবর, তাঁর অবস্থায় বিশেষ উন্নতি হচ্ছিল না। সোমবার রোগীর কাছেই ছিলেন পরিবারের সদস্যরা। সেই সময় অস্থায়ী এক স্বাস্থ্যকর্মী সেখানে যান। তাঁকে কাছে পেয়ে রোগীর পরিবারের সদস্যরা বলেন, যে সবিতাদেবীর অবস্থার উন্নতি হচ্ছে না।

[আরও পড়ুন: বরানগরে সজল, ভগবানগোলায় ভাস্কর, রাজ্যে উপনির্বাচনের প্রার্থী ঘোষণা বিজেপির]

অভিযোগ, এর পর ওই অস্থায়ী কর্মী রোগীকে গালে চড় মারে। বিভিন্নভাবে তাঁকে হেনস্তা করা হয়। এই ঘটনার পরই মৃত্যু হয় সবিতাদেবীর। সোমবারই থানায় লিখিত অভিযোগ দায়ের করেন মৃতার পরিবারের সদস্যরা। তাঁদের অভিযোগের ভিত্তিতে হাসপাতাল কর্মী সুকান্ত নন্দীকে গ্রেপ্তার করেছে পুরুলিয়া সদর থানার পুলিশ। ঘটনার কথা স্বীকার করে নিয়েছেন পুরুলিয়া দেবেন মাহাতো মেডিক্যাল কলেজ ও হাসপাতালের MSVP সুকমল বিষয়ী। অভিযুক্তের কঠোরতম শাস্তির দাবিতে সরব মৃতের পরিবার। 

[আরও পড়ুন: বিজেপি ছাড়ছেন রুদ্রনীল! লোকসভায় টিকিট না পেয়েই চূড়ান্ত সিদ্ধান্ত?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement