shono
Advertisement

জলপাইগুড়িতে তৃণমূল পঞ্চায়েত সদস্য ‘খুন’, ২ দিন নিখোঁজ থাকার পর পুকুরে মিলল দেহ

ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।
Posted: 05:10 PM Sep 04, 2022Updated: 05:10 PM Sep 04, 2022

শান্তনু কর, জলপাইগুড়ি: দু’দিন নিখোঁজ থাকার পর পুকুর থেকে উদ্ধার তৃণমূলের (TMC) পঞ্চায়েত সদস্যের দেহ। ঘটনাকে কেন্দ্র করে তীব্র চাঞ্চল্য ছড়িয়েছে জলপাইগুড়ির (Jalpaiguri) ময়নাগুড়ির মাধবডাঙা এলাকায়। প্রাথমিকভাবে মনে করা হচ্ছে খুন করা হয়েছে ওই তৃণমূল নেতাকে। শুরু হয়েছে তদন্ত।

Advertisement

ঘটনার সূত্রপাত গত শুক্রবার। ওই দিন রাতে আচমকাই নিখোঁজ হয়ে যান ময়নাগুড়ির মাধবডাঙা ১ নম্বর গ্রামপঞ্চায়েতের সদস্য ও দলনেতা ধনেশ রায়। পরিবারের তরফে এলাকায় খোঁজ খবর নেওয়া হয়। কিন্তু কোনও লাভ হয়নি। পরে শনিবার থানায় নিখোঁজের অভিযোগ দায়ের করে পরিবার। তদন্তে নেমে এলাকার বাঁশ বাগানে ধনেশ রায়ের স্কুটি পড়ে থাকতে দেখে পুলিশ। পরে রবিবার সকালে সকালে মাধবডাঙ্গা ২ নং গ্রাম পঞ্চায়েতের নিগমানন্দ আশ্রম সংলগ্ন ধরলা নদীতে ভেসে ওঠে ধনেশ রায়ের দেহ। স্থানীয়রাই দেহটি দেখে পুলিশে খবর দেয়। পুলিশ এসে মৃতদেহটি উদ্ধার করে।

[আরও পড়ুন: গরুপাচার মামলায় তৎপরতা বাড়াচ্ছে CID, মুর্শিদাবাদ থেকে গ্রেপ্তার এনামুল ঘনিষ্ঠ ব্যবসায়ী]

খবর পেয়ে ছুটে যান তৃণমূলের জলপাইগুড়ি জেলা সভাপতি মহুয়া গোপ, জেলা যুব সভাপতি সৈকত চট্টোপাধ্যায়, ময়নাগুড়ি পুরসভার ভাইস চেয়ারম্যান মনোজ রায়-সহ অন্যান্য তৃণমূল নেতারা। ঘটনা প্রসঙ্গে তৃণমুল জেলা সভাপতি মহুয়া গোপ বলেন, “উনি আমাদের পঞ্চায়েত সদস্য ছিলেন। তিনি নিখোঁজ ছিলেন। আজ দেহ উদ্ধার হয়েছে। মাথায় আঘাতের চিহ্ন রয়েছে। প্রাথমিক ধারনা, এটি খুন। তবে এর পেছনে রাজনৈতিক না পারিবারিক কারণ, তা খতিয়ে দেখার দাবি জানাচ্ছি।”

পুলিশের তরফে জানানো হয়েছে, দেহ উদ্ধার করে ময়নাতদন্তে পাঠানো হয়েছে। ঘটনা তদন্ত শুরু করা হয়েছে। দ্রুতই গোটা বিষয়টা স্পষ্ট হবে।

[আরও পড়ুন: বাড়ি থেকে উদ্ধার নগদ ১ কোটি ৩৯ লক্ষ টাকা, টানা জেরার পর গ্রেপ্তার মালদহের মাছ ব্যবসায়ী]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার