shono
Advertisement

প্রেমিককে চাকরি থেকে বহিষ্কার করুন! অদ্ভুত দাবিতে দুর্গাপুরের স্কুলের সামনে ধরনায় তরুণী

কেন এই কাণ্ড?
Posted: 07:58 PM Feb 14, 2023Updated: 07:58 PM Feb 14, 2023

সুদীপ বন্দ্যোপাধ্যায়, দুর্গাপুর: প্রেমের সপ্তাহে অদ্ভুত ঘটনা দুর্গাপুরের (Durgapur) অন্ডালে। গোলাপের পরিবর্তে প্ল্যাকার্ড হাতে স্কুলের গেটে ধরনা দিলেন তরুণী। দাবি, প্রতারক প্রেমিককে বরখাস্ত করতে হবে কাজ থেকে।

Advertisement

সোমবার অন্ডালের রামপ্রসাদপুর এলাকায় অন্ডাল মহাবীর হাই স্কুলের গেটের সামনে প্ল্যাকার্ড হাতে হাজির হন এক যুবতী। প্ল্যকার্ডে হিন্দিতে লেখা “ছত্রিশঘাটের জল খাওয়া প্রতারক ধর্ষক, প্রেমিককে স্কুলের কাজ থেকে বরখাস্ত করতে হবে।” তরুণীর এই কাণ্ড দেখে ভিড় জমে যায় স্কুল চত্বরে। অন্ডাল সাউথ বাজার নতুন মহল্লার বাসিন্দা বছর ২৫-এর ওই তরুণীর দাবি, ২০১৯ সালে স্থানীয় মহম্মদ জিসান আনসারী নামে এক যুবকের সঙ্গে তাঁর প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। বিয়ের প্রতিশ্রুতি দিয়ে ওই যুবক বেশ কয়েকবার সহবাস করে বলে অভিযোগ। কিছুদিন পর বিয়ের কথা বললে অভিযুক্ত মহম্মদ জিসান এড়িয়ে চলা শুরু করেন।

[আরও পড়ুন: নওশাদের গ্রেপ্তারির প্রতিবাদে ফের পথে বাম-ISF, ১৪৪ ধারা জারি সত্ত্বেও ভাঙড়ে সভা আরাবুলের!]

পরে বিয়ের ব্যাপারে আলোচনা করার নাম করে একদিন তরুণীকে বাইকে করে নিয়ে যায়। দুর্গাপুর পেরিয়ে এক ফাঁকা জায়গায় তাঁকে নামিয়ে জিসান চম্পট দেয়। বাড়ি ফিরে অভিভাবকদের ঘটনাটি জানান অভিযোগকারী। প্রথমে এলাকার রাজনৈতিক নেতাদের বিষয়টি জানানো হয়। তাতে কাজ না হয় ২০২০ সালে প্রেমিক জিসানের নামে অন্ডাল থানায় সহবাস ও প্রতারণার অভিযোগ করেন যুবতী। গ্রেপ্তারের পর তিন মাসের জেল হয় জিসানের। বর্তমানে সে জামিনে মুক্ত। ঘটনার সময় অভিযুক্ত যুবক অন্য একটি স্কুলে কাজ করতেন। জেলে যাওয়ার কারণে সেই স্কুল থেকে ওই যুবককে বহিষ্কার করা হয় সেই সময়। জেল থেকে জামিন পাওয়ার পর অভিযুক্ত অন্ডাল মহাবীর হাই স্কুলে চুক্তিভিত্তিক কম্পিউটার শিক্ষক হিসাবে কাজে যুক্ত হন জিসান।

অভিযুক্তের স্কুলে কাজে যোগ দেওয়ার বিষয়টা সম্প্রতি জানতে পারে ওই যুবতী। এরপরই সোমবার প্ল্যাকার্ড হাতে অভিযান। স্কুলে বিক্ষোভ দেখান ওই যুবতী ও তার মা । যুবতীর দাবি, “প্রতারক, ধর্ষক অভিযুক্ত যুবককে কাজ থেকে বহিষ্কার করতে হবে। কারণ ওই যুবকের জন্য স্কুলের ছাত্রীদের ভবিষ্যৎ নষ্ট হওয়ার আশঙ্কা রয়েছে।” বিষয়টি নিয়ে স্কুলের প্রধান শিক্ষক কমলেশ শর্মা জানান, “ওই যুবকের নামে আমাদের কাছে কোনও অভিযোগ নেই। পুলিশ অথবা আদালতের কাছ থেকে কোন অভিযোগ এলে খতিয়ে দেখে ব্যবস্থা নেওয়া হবে।”

[আরও পড়ুন: ফিল্মি কায়দায় হামলা রামনগরের শপিং মলে! মালিককে এলোপাথাড়ি কোপ যুবকের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement