shono
Advertisement

কলকাতায় বাড়ির সামনে থেকে অপহরণ! ফিল্মি কায়দায় জানলা ভেঙে দুষ্কৃতীদের ডেরা থেকে পালাল কিশোর

ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।
Posted: 01:22 PM Jun 08, 2022Updated: 01:22 PM Jun 08, 2022

অর্ণব আইচ: রাতে বাড়ির সামনের রাস্তা থেকে অপহরণ। ফিল্মি কায়দায় অপহরণকারীদের চোখে ধুলো দিয়ে বাড়ি ফিরল কিশোর। ঘটনাটি ঘটেছে হরিদেবপুর (Haridevpur) থানা এলাকায়। ইতিমধ্যেই ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

Advertisement

জানা গিয়েছে, হরিদেবপুরের সৎপুরের বাসিন্দা রোহিত নামে ওই কিশোর। সপ্তম শ্রেণির ছাত্র সে। মঙ্গলবার রাতে খাওয়া দাওয়ার পর বাড়ির বাইরে ঘোরাফেরা করছিল সে। আচমকা মুখ চেপে তাকে নিয়ে চলে যায় কেউ। এদিকে পরিবারের লোকেরা রোহিতের খোঁজ শুরু করে। এলাকায় তন্নতন্ন করে খুঁজলেও কোনও লাভ হয়নি। পরিবারের সদস্যরা রাতেই হরিদেবপুর থানায় অভিযোগ দায়ের করে। জানা যায়, কিশোরকে অপহরণের পর তার বাড়ি থেকে ১ কিলোমিটার দূরে একটি পরিত্যক্ত বাড়িতে নিয়ে যাওয়া হয়েছিল। রোহিতকে সেখানে রেখে বাইরে থেকে তালা বন্ধ করে দেওয়া হয়।

[আরও পড়ুন: মুখ্যমন্ত্রী ও অভিষেক বন্দ্যোপাধ্যায়কে আক্রমণ! ডায়মন্ড হারবারে দিলীপ ঘোষের বিরুদ্ধে দায়ের FIR]

কিশোরের দাবি, ওই ঘরে বন্ধ করে রাখার পর সে দেখতে পায় সেখানে একটি জানলা রয়েছে। এরপরই জানলা থেকে পালানোর ছক কষে কিশোর। রোহিতের দাবি, কোনওক্রমে ওই জানলা থেকে পালিয়ে যায় সে। এরপর সোজা পৌঁছে যায় বাড়িতে। ঘটনাটি শুনে কিশোরকে নিয়ে হরিদেবপুর থানায় হাজির হয় পরিবারের সদস্যরা। তদন্তকারীদের গোটা বিষয়টি জানানো হয়। এরপরই ওই কিশোরকে নিয়ে গিয়ে পরিত্যক্ত বাড়িতে তল্লাশি চালায় পুলিশ।

তবে এই ঘটনায় এখনও কেউ গ্রেপ্তার হয়নি। কিন্তু কী কারণে এই অপহরণ তা নিয়ে ধোঁয়াশা। তা জানার চেষ্টায় পুলিশ। পাশাপাশি কিশোরের বক্তব্য আদৌ সত্য কি না, তা-ও খতিয়ে দেখা হচ্ছে।

[আরও পড়ুন: মুর্শিদাবাদ পালানোর ছক বানচাল, নার্স স্ত্রীর হাত কেটে নেওয়ার ঘটনায় অবশেষে গ্রেপ্তার স্বামী]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement