shono
Advertisement
Raniganj

জাতীয় সড়ক কর্তৃপক্ষের উদাসীনতার শিকার! রানিগঞ্জে পরিত্যক্ত বাড়ি ভেঙে মৃত ২

জাতীয় সড়ক সম্প্রসারণের জন্য বাড়িটি অধিগ্রহণ করে কর্তৃপক্ষ।
Published By: Subhankar PatraPosted: 06:13 PM Sep 14, 2024Updated: 07:13 PM Sep 14, 2024

শেখর চন্দ্র, আসানসোল: প্রবল বৃষ্টিতে রানিগঞ্জের সাহেববাঁধ এলাকায় ভেঙে পড়ল পরিত্যক্ত বাড়ি। সেই ধ্বংসস্তুপের তলায় চাপা পড়ে মারা গেলেন দুই যুবক। ইট সিমেন্টের স্তূপ সরাতেই দুটি দেহ উদ্ধার হয়। তাঁদের পরিচয় জানা যায়নি। ঘটনায় এলাকায় তুমুল উত্তেজনা ছড়িয়েছে। খবর পেয়ে ঘটনাস্থলে যায় পুলিশ। তদন্ত শুরু হয়েছে। 

Advertisement

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, রানিগঞ্জের ৬০ জাতীয় সড়কের পাশে সাহেববাঁধ এলাকায় এই আবাসনটি বেশ কিছু দিন ধরেই ফাঁকা। জাতীয় সড়ক সম্প্রসারণের জন্য বাড়িটি অধিগ্রহণ করে সড়ক কর্তৃপক্ষ।

স্থানীয়দের অভিযোগ, জাতীয় সড়ক কর্তৃপক্ষ জায়গাটি অধিগ্রহণ করলেও বাড়িটি ওই অবস্থাতেই ফেলে রাখে। ফলে এলাকার বেশ কিছু যুবক সেখানে যেতেন। কিছুজন আবার বাড়ির ইট ও রড চুরিও করতেন। ফলে আরও কমজোর হয়ে পড়েছিল বাড়িটি। এদিন টানা বৃষ্টিরতে ভেঙে পড়ে সেটি তলায় চাপা পড়ে মারা যান দুই যুবক।

স্থানীয় এক বাসিন্দা বলেন, "বাড়িটি জাতীয় সড়ক কর্তৃপক্ষ সড়ক সম্প্রসারণের জন্য অধিগ্রহণ করে। ওরা যদি পুরো জায়গা পরিষ্কার করে দিত তাহলে এই ঘটনা ঘটত না।" ঘটনার পর তীব্র চাঞ্চল্য ছড়ায়। ঘটনাস্থলে যায় বিশাল পুলিশ বাহিনী। 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • প্রবল বৃষ্টিতে রানিগঞ্জের সাহেববাঁধ এলাকায় ভেঙে পড়ল পরিত্যক্ত বাড়ি।
  • সেই ধ্বংসস্তুপের তলায় চাপা পড়ে মারা গেলেন দুই যুবক।
  • সিমেন্টের স্তূপ সরাতেই দুটি দেহ উদ্ধার হয়।
Advertisement