shono
Advertisement
Nadia Incident

বিশ্বকর্মা পুজোয় হাসপাতাল চত্বরে মদ্যপানের আসর, কৃষ্ণনগরে ধৃত পূর্ত দপ্তরের ২ কর্মী

বহিরাগতরা হাসপাতাল চত্বরে মদ্যপানের আসর বসায় বলে অভিযোগ।
Published By: Subhankar PatraPosted: 02:46 PM Sep 18, 2024Updated: 04:56 PM Sep 18, 2024

সঞ্জিত ঘোষ, নদিয়া: বিশ্বকর্মা পুজো। তাই দেদার মদ্যপান। তাও আবার সরকারি হাসপাতালে ভেতরে!বহিরাগতরা হাসপাতালের চত্বরে একটি ঘরে ঢুকে বলে অভিযোগ। এই ঘটনায় দুজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। ঘটনাটি ঘটেছে কৃষ্ণনগরে শক্তিনগর জেলা হাসপাতালে। তার জেরে ফের সরকারি হাসপাতালে নিরাপত্তা নিয়ে প্রশ্ন উঠছে।

Advertisement

পুলিশ সূত্রে জানা গিয়েছে, ধৃত দুই যুবকের নাম রাজা মিত্র এবং অমিও বিশ্বাস। তাঁরা কৃষ্ণনগরের হাটখোলাপাড়া এলাকার বাসিন্দা। দুজন ইলেকট্রিক অফিসের কর্মচারী। এই ঘটনায় পুলিশ যখন তাদের গ্রেপ্তার করে, তখন ঘরের মধ্যে পূর্ত দপ্তরের ইঞ্জিনিয়ার রাজশ্রী বসু মল্লিকও উপস্থিত ছিলেন বলে জানা গিয়েছে। যদিও তিনি এ বিষয়ে তিনি কোনও মন্তব্য করতে চাননি।

হাসপাতালের সুপার জানান, 'জেলা হাসপাতাল এলাকার মধ্যেই পূর্ত দপ্তরের বৈদ্যুতিক বিভাগের একটি ছোট্ট দপ্তর রয়েছে। সেখানেই এই ঘটনা ঘটেছে।' তবে তিনি স্পষ্ট করেছেন ধৃতরা কেউই হাসপাতালের কর্মী নন। তিনি বলেন, "যদি হাসপাতালের কোনও কর্মী এ ধরনের ঘটনা ঘটান, তা হলে পুলিশকে অবিলম্বে জানানো হবে।"

আর জি কর মেডিক্যাল কলেজে তরুণী চিকিৎসকের ধর্ষণ ও খুনের ঘটনায় রাজ্যে হাসপাতালগুলির নিরাপত্তা নিয়ে প্রশ্ন উঠতে শুরু করেছে। সেই ঘটনায় ধৃত সিভিক ভলান্টিয়ার মদ্যপ অবস্থায় হাসপাতালে ঢুকে ধর্ষণ করে। তার পর রাজ্যের বিভিন্ন হাসাপাতালের নিরাপত্তা বাড়ানোর সিদ্ধান্ত নেওয়া হয়। তার পরেও হাসপাতালের ভিতরেই মদ্যপান। রোগী ও চিকিৎসকদের নিরাপত্তা নিয়ে প্রশ্ন উঠেছে।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • বিশ্বকর্মা পুজো। তাই দেদার মদ্যপান। তাও আবার সরকারি হাসপাতালে ভেতরে!
  • বহিরাগতরা হাসপাতালের চত্বরে একটি ঘরে ঢুকে বলে অভিযোগ।
  • এই ঘটনায় দুজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। ঘটনাটি ঘটেছে কৃষ্ণনগরে শক্তিনগর জেলা হাসপাতালে।
Advertisement