shono
Advertisement
Jalpaiguri

মহিলা পুলিশকর্মীদের 'শ্লীলতাহানি', কাঠগড়ায় হাসপাতালের মদ্যপ কর্মী!

এই ঘটনায় দুজনকে গ্রেপ্তার করা হয়েছে।
Published By: Sayani SenPosted: 02:27 PM Sep 18, 2024Updated: 02:27 PM Sep 18, 2024

শান্তনু কর, জলপাইগুড়ি: এবার হাসপাতাল চত্বরেই শ্লীলতাহানির শিকার হলেন মহিলা পুলিশকর্মীরা। তাঁদের উদ্দেশে অশালীন মন্তব্য করা হয় বলে অভিযোগ। এই ঘটনায় কাঠগড়ায় জলপাইগুড়ি মেডিক্যাল কলেজের সদর হাসপাতালে পূর্ত দপ্তরের ইলেকট্রিক্যাল বিভাগের রাতের শিফটের থাকা কয়েকজন কর্মী। মদ্যপ অবস্থায় কর্তব্যরত মহিলা পুলিশ কর্মীদের কটূক্তি করে বলে অভিযোগ। ঘটনায় দুজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। অভিযুক্তদের বিরুদ্ধে প্রয়োজনীয় পদক্ষেপ নেওয়া হচ্ছে বলে জানান জলপাইগুড়ি মেডিক্যাল কলেজের এমএসভিপি ডাঃ কল্যাণ খাঁ।

Advertisement

রাজ্যের অন্যান্য হাসপাতালের মতো জলপাইগুড়ি মেডিক্যাল কলেজের সুপার স্পেশালিটি এবং সদর হাসপাতালের নিরাপত্তাও আঁটসাট করেছে পুলিশ। তৈরি করা হয়েছে পুলিশ আউটপোস্ট। অভিযোগ, মঙ্গলবার রাতে সদর হাসপাতালে টহলে বেরিয়েছিলেন মহিলা থানার পুলিশ কর্মী এবং উইনার্স টিমের সদস্যরা। অভিযোগ, মাদার অ্যান্ড চাইল্ড হাবে যাওয়ার পথে হাসপাতালে কর্তব্যরত পূর্ত দপ্তরের ইলেকট্রিক বিভাগে ঠিকাদার সংস্থার নিযুক্ত কয়েকজন কর্মী মদ্যপ অবস্থায় আপত্তিকর মন্তব্য করে। মহিলা পুলিশকর্মীদের সঙ্গে বাদানুবাদেও জড়িয়ে পড়েন তাঁরা।

অভিযুক্তদের চিহ্নিত করে দেন মহিলা থানার পুলিশ কর্মীরা। এর পর কোতোয়ালি থানার পুলিশকর্মী ঘটনাস্থলে পৌঁছে দুই মদ্যপকে আটক করে নিয়ে যায়। পরে তাদের গ্রেপ্তার করা হয়েছে বলে জানান জলপাইগুড়ির পুলিশ সুপার উমেশ খন্ড বহালে। ভবিষ্যতে এই ধরনের ঘটনা এড়াতে অভিযুক্তদের বিরুদ্ধে দৃষ্টান্তমূলক পদক্ষেপ নেওয়া হবে বলে জানিয়েছে হাসপাতাল কর্তৃপক্ষ।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • এবার হাসপাতাল চত্বরেই শ্লীলতাহানির শিকার হলেন মহিলা পুলিশকর্মীরা।
  • তাঁদের উদ্দেশে অশালীন মন্তব্য করা হয় বলে অভিযোগ।
  • এই ঘটনায় কাঠগড়ায় জলপাইগুড়ি মেডিক্যাল কলেজের সদর হাসপাতালে পূর্ত দপ্তরের ইলেকট্রিক্যাল বিভাগের রাতের শিফটের থাকা কয়েকজন কর্মী।
Advertisement