shono
Advertisement
Abhijit Das

'সমস্ত অভিযোগ ভিত্তিহীন, চক্রান্ত হচ্ছে', শোকজের জবাব দিয়ে বঙ্গ বিজেপিকে তোপ ববির

ঠিক কী বলেছেন ডায়মন্ড হারবারের বিজেপি প্রার্থী?
Published By: Tiyasha SarkarPosted: 09:14 AM Jun 26, 2024Updated: 09:14 AM Jun 26, 2024

স্টাফ রিপোর্টার: ডায়মন্ড হারবারে কেন্দ্রীয় টিমের সামনে দলের গোষ্ঠীকোন্দলের ঘটনায় সেখানকার বিজেপি প্রার্থী অভিজিৎ দাস ওরফে ববিকে শোকজ করেছিল বঙ্গ বিজেপি। সেই শোকজের চিঠির জবাব দিলেন ববি। মঙ্গলবার সল্টলেক পার্টি অফিসে এসে জবাবি চিঠি জমা দিয়েই রাজ‌্য নেতৃত্বের একাংশের বিরুদ্ধে ফের তোপ দাগেন তিনি। অভিজিৎ দাসের দাবি, ‘‘ঘটনার দিন তিনি এলাকায় ছিলেন না। বাইরে ডাক্তার দেখাতে গিয়েছিলেন। প্রয়োজনে সিসিটিভি দেখা হোক। সমস্ত অভিযোগই ভিত্তিহীন।’’

Advertisement

অভিজিৎ দাসের কথায়, "দলের তরফে দেওয়া শোকজের চিঠি তিনি হাতে পাওয়ার আগে কীভাবে মিডিয়ার কাছে গেল। দলের তরফে যাঁরা এই কাজে যুক্ত তাঁদের বিরুদ্ধেও তদন্ত করতে হবে।’’ এরপর দলের একাংশের বিরুদ্ধে ক্ষোভ উগরে দিয়ে অভিজিৎ দাসের দাবি, তাঁর বিরুদ্ধে চক্রান্ত করেই এসব করা হচ্ছে। প্রসঙ্গত, শোকজের চিঠি আগেই প্রকাশ্যে চলে এলেও সোমবার সেই চিঠি ডাক মারফত হাতে পান অভিজিৎ।

[আরও পড়ুন: ইনভার্টার থেকে আগুন! বিষাক্ত ধোঁয়ায় দমবন্ধ হয়ে মৃত্যু একই পরিবারের ৪ জনের]

উল্লেখ‌্য, দলের কেন্দ্রীয় টিমের সামনে ‘ঘরছাড়া’ বলে যে বিজেপি কর্মীদের দেখিয়েছে দক্ষিণ ২৪ পরগনার জেলা বিজেপির নেতৃত্ব, তাঁরা নকল বলে দাবি করে ক্ষোভ উগরে দিয়েছিল আরেকদল বিজেপি কর্মী। ত্রিপুরার প্রাক্তন মুখ‌্যমন্ত্রী বিপ্লব দেবের নেতৃত্বে বিজেপির কেন্দ্রীয় টিমকে ঘেরাও করে বিক্ষোভে ফেটে পড়েন ওই গেরুয়া কর্মীরা। যাঁদের ‘ঘরছাড়া’ বলে দেখানো হয়েছে তাঁরা আসল নয়, তাঁরা নকল। সাজিয়ে নকল ঘরছাড়াদের বিজেপির জেলা পার্টি অফিসে রাখা হয়েছে বলে এই অভিযোগ তুলে কেন্দ্রীয় টিমের সামনে বিজেপিরই একাংশ ক্ষোভ উগরে দিয়ে এই বিস্ফোরক অভিযোগ করেছিলেন। সেই ঘটনায় ডায়মন্ড হারবারের বিজেপি প্রার্থী অভিজিৎ দাসের ইন্ধন ছিল বলে অভিযোগ উঠতেই তড়িঘড়ি তাঁকে শোকজ করে সাময়িক বরখাস্ত করা হয়েছিল বঙ্গ বিজেপির তরফে।

[আরও পড়ুন: মুখ্যমন্ত্রীর ধমকের পর পুরসভাগুলোর ‘অ্যাকশন’, সল্টলেক-কলকাতায় উচ্ছেদ অভিযান পুলিশের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • ডায়মন্ড হারবারে কেন্দ্রীয় টিমের সামনে দলের গোষ্ঠীকোন্দলের ঘটনায় সেখানকার বিজেপি প্রার্থী অভিজিৎ দাস ওরফে ববিকে শোকজ করেছিল বঙ্গ বিজেপি।
  • সেই শোকজের চিঠির জবাব দিলেন ববি।
  • মঙ্গলবার সল্টলেক পার্টি অফিসে এসে জবাবি চিঠি জমা দিয়েই রাজ‌্য নেতৃত্বের একাংশের বিরুদ্ধে ফের তোপ দাগেন তিনি।
Advertisement