মোটরভ্যান ও ডাম্পারের সংঘর্ষ, গুড়াপে পথের বলি ৪

07:40 PM Nov 29, 2023 |
Advertisement

সুমন করাতি, হুগলি: মোটরভ্যান ও ডাম্পারের সংঘর্ষ। হুগলির (Hooghly) গুড়াপে পথের বলি ৪। ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। ঘাতক ডাম্পারটির খোঁজে তল্লাশি শুরু করেছে পুলিশ। কান্নায় ভেঙে পড়েছে পরিবারের সদস্যরা।

Advertisement

স্থানীয় সূত্রে খবর, বুধবার সকালে হুগলির গুড়াপে ১৯ নম্বর জাতীয় সড়ক ধরে যাচ্ছিল মোটরভ্যানটি। তাতে ছিলেন চার আরোহী। কংসারিপুর মোড়ে ওই ভ্যানের সঙ্গে সংঘর্ষ হয় তীব্র গতিতে ছুটে আসা একটি ডাম্পারের। গুরুতর জখম হন ভ্যানের আরোহী জীবনদীপবাউল দাস (২৬), মঙ্গলদীপবাউল দাস (৩২), বিশ্বজিৎ রায় (৩৫) এবং দিবাকর সিংহ (২২)। তাঁদের প্রত্যেকের বাড়িই গুড়াপের সিয়াপুর গ্রামে। গুরুতর আহত অবস্থায় চার জনকেই বর্ধমান মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে চিকিৎসকেরা তাঁদের মৃত বলে ঘোষণা করেন। চারজনের দেহ ইতিমধ্যেই পুলিশ ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে।

[আরও পড়ুন: চেকিংয়ের নামে ‘হেনস্তা’, প্রতিবাদ করায় ‘মার’, বিএসএফের বিরুদ্ধে থানায় ছাত্রীরা]

প্রত্যক্ষদর্শী তথা মৃতদের প্রতিবেশী কিশোরবাউল দাস বলেন, ‘‘চারজন মোটরভ্যানে ঢালাই মেশিন চাপিয়ে ঢালাইয়ের কাজ করতে যাচ্ছিল। কংসারিপুর মোড়ে জাতীয় সড়কে ওঠার সময় ডাম্পারটি ভ্যানে ধাক্কা মেরে পালিয়ে যায়। মোটরভ্যানটি উলটে যায়। রাস্তায় ছিটকে পড়েন যাত্রীরা। তড়িঘড়ি সবাইকে উদ্ধার করে বর্ধমান মেডিক্যাল কলেজে নিয়ে যাওয়া হলে চিকিৎসকরা জানান, সকলেরই মৃত্যু হয়েছে। পুলিশ ঘাতক ডাম্পারটিকে ধরুক, এটাই আমরা চাই।’’

[আরও পড়ুন: পরপুরুষের সঙ্গে ‘ঘনিষ্ঠ’ স্ত্রী, দেখে ফেলায় প্রেমিকের সাহায্যে স্বামীকে ‘খুন’ করল বধূ]

Advertisement
Next