Advertisement

দিঘা থেকে ফেরার পথে নিয়ন্ত্রণ হারিয়ে উলটে গেল যাত্রীবোঝাই বাস, জখম কমপক্ষে ৩০ জন

09:34 AM Mar 05, 2021 |
Advertisement
Advertisement

মনিরুল ইসলাম, উলুবেড়িয়া: ভোররাতে উলুবেড়িয়ায় (Uluberia) দুর্ঘটনার কবলে যাত্রীবোঝাই বাস। জখম হয়েছেন কমপক্ষে ৩০ জন। তাঁদের মধ্যে ৯ জন আশঙ্কাজনক অবস্থায় উলুবেড়িয়া মহকুমা হাসপাতালে চিকিৎসাধীন।

Advertisement

জানা গিয়েছে, বারাসতের দেগঙ্গা এলাকার প্রায় ৮০ জন ওই বাসে করে দিঘা (Digha) গিয়েছিলেন। শুক্রবার ভোর রাতে বারাসতে ফিরছিলেন তাঁরা। রাস্তা ফাঁকা থাকার কারণে স্বাভাবিকভাবেই দ্রুত গতিতে ছুটছিল বাস। রাজাপুর থানার খলিসানি এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার উপরই উলটে যায় বাসটি। ভোররাত হওয়ায় ঘটনার বেশ কিছুক্ষণ পর স্থানীয়রা বিষয়টি টের পান। তড়িঘড়ি উদ্ধার কাজে হাত লাগান তাঁরা। খবর দেওয়া হয় রাজাপুর থানায়। এরপর স্থানীয় বাসিন্দা ও পুলিশের তৎপরতায় বাসে আটকে থাকা যাত্রীদের উদ্ধার করা হয়। ইতিমধ্যেই তাঁদের মধ্যে ৯ জনকে হাসপাতালে ভরতি করা হয়েছে। তাঁদের চিকিৎসা চলছে। বাকি আহতদের প্রাথমিক চিকিৎসার পর ছেড়ে দেওয়া হয়েছে। সম্ভবত এই দুর্ঘটনায় জখম হয়েছেন বাসের চালক ও খালাসিও।

[আরও পড়ুন: ‘আক্রমণ করলে হাত-পা ভেঙে দেব’, ফের স্বমেজাজে সুশান্ত ঘোষ, পালটা দিলেন অনুব্রত]

পুলিশের তরফে জানানো হয়েছে, ইতিমধ্যেই ঘটনার তদন্ত শুরু করা হয়েছে। গাড়িটির গতি কত ছিল তা খতিয়ে দেখা হচ্ছে। আহতদের চিকিৎসা চলছে। এই দুর্ঘটনায় স্বাভাবিকভাবেই আতঙ্কিত যাত্রীরা। পুলিশের তরফে ইতিমধ্যেই জখমদের পরিবারের সঙ্গে যোগাযোগ করা হয়েছে বলে খবর।

[আরও পড়ুন:‘গিয়াসউদ্দিন মোল্লাকে হটাও, দল বাঁচাও’, নিজের কেন্দ্রেই চাপে সংখ্যালঘু উন্নয়ন মন্ত্রী]

Advertisement
Next