shono
Advertisement
Kolkata

প্রকাশ্যে কলকাতার রাস্তায় যুগলকে মারধর, টালিগঞ্জ থানায় দায়ের অভিযোগ

যুবক ও তাঁর বান্ধবীকে প্রাণে মারার হুমকিও দেয় অভিযুক্তরা দাবি আক্রান্ত যুবকের।
Published By: Subhankar PatraPosted: 08:47 PM May 10, 2024Updated: 08:24 AM May 11, 2024

অর্ণব আইচ: খাস কলকাতায় এক যুবক ও তাঁর বান্ধবীকে হেনস্থা করার অভিযোগ উঠল অজ্ঞাত পরিচিতদের বিরুদ্ধে। বৃহস্পতিবার ঘটনাটি ঘটেছে শরৎ বোস রোডে। অপরিচিতদের বিরুদ্ধে মারধরের ও বান্ধবীকে হেনস্থার অভিযোগে এনেছেন আক্রান্ত যুবক।

Advertisement

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, ঘটনার দিন শরৎ বোস রোডের (Sarat Bose Road)  একটি মিষ্ঠির দোকানের সামনে দাঁড়িয়েছিলেন অভিযোগকারী রাহুল চৌধুরী ও তাঁর বান্ধবী। অভিযোগ, সেই সময় কয়েকজন বাইক আরোহী সেখানে আসেন। তাঁদের মধ্যে একজন রাহুলের বান্ধীর স্কুটিতে লাথি মারতে থাকে। প্রতিবাদ জানাতে গেলে ওই যুবককে এলোপাথাড়ি মারতে থাকে অভিযুক্তরা। পাশে থাকা বান্ধবী আটকাতে গেলে তাকেও হেনস্থা করা হয় বলে অভিযোগ। পাশাপাশি যুবক ও তাঁর বান্ধবীকে প্রাণে মারার হুমকিও  দেওয়া হয়।  টালিগঞ্জ (Tollygunge) থানায় অভিযোগ দায়ের করেন আক্রান্ত যুবক। তদন্তে নেমেছে পুলিশ। খাস কলকাতায় ভরা সন্ধ্যায় এই ঘটনায় বিস্মিত অনেকেই।

[আরও পড়ুন: গোধরা, পুলওয়ামার সঙ্গে সন্দেশখালির তুলনা অভিষেকের, তোপ বিজেপিকে]

উল্লেখ্য, কয়েকদিন আগে ছোট পর্দার নায়িকা অনুমিতা দত্ত ও তার মাকে হেনস্থার শিকার হতে হয় বলে অভিযোগ তোলেন অভিনেত্রী। হাওড়ার ডোমজুড়ে যাওয়ার সময় একটি দোকানের সামনে গাড়ি রাখাকে কেন্দ্র করে ঝাঁমালে বাঁধে। কয়েকজন লোক এসে অনুমিতা ও তার মায়ের ওপরে হামলা চালায়। অনুমিতার অভিযোগ, মায়ের চুলের মুঠি ধরে টানতে টানতে রাস্তায় নিয়ে ফেলা হয়। তাঁকেও মারধর করা হয় বলে অভিযোগ। পর পর এই ঘটনায়  কলকাতায় নাগরিক নিরাপত্তা নিয়েও প্রশ্ন উঠছে।

[আরও পড়ুন: চাপ দিয়ে অভিযোগ তোলাচ্ছে তৃণমূল, সন্দেশখালি ইস্যুতে নির্বাচন কমিশনে নালিশ জাতীয় মহিলা কমিশনের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • ঘটনার দিন শরৎ বোস রোডের একটি মিষ্ঠির দোকানের সামনে দাঁড়িয়েছিলেন অভিযোগকারী রাহুল চৌধুরী ও তাঁর বান্ধবী।
  • অভিযোগ, সেই সময় কয়েকজন বাইক আরোহী সেখানে আসেন। তাঁদের মধ্যে একজন রাহুলের বান্ধীর স্কুটিতে লাথি মারতে থাকে
  • তিবাদ জানাতে গেলে ওই যুবককে এলোপাথাড়ি মারতে থাকেন অভিযুক্তরা। পাশে থাকা বান্ধবী আটকাতে গেলে তাকেও হেনস্থা করা হয় বলে অভিযোগ।
Advertisement