shono
Advertisement

Breaking News

Anant Maharaj

রামকৃষ্ণ মঠের সন্ন্যাসীকে মারধর অনন্ত মহারাজের! অভিযুক্তর ফাঁসির দাবি গ্রামবাসীদের

প্রতিবাদে রাজ্য সড়ক অবরোধ করে স্থানীয় বাসিন্দারা।
Published By: Paramita PaulPosted: 06:19 PM Oct 14, 2024Updated: 06:19 PM Oct 14, 2024

বিক্রম রায়, কোচবিহার: সিতাই রামকৃষ্ণ বিবেকানন্দ সেবাশ্রম মঠের মহারাজকে মারধর ও হেনস্তার অভিযোগ উঠল কোচবিহারে। কাঠগড়ায় বিজেপির রাজ্যসভার সাংসদ অনন্ত মহারাজ। রবিবার সন্ধের এই ঘটনার প্রতিবাদে রাজ্য সড়ক অবরোধ করে স্থানীয় বাসিন্দারা। তাঁদের দাবি, অনন্ত মহারাজকে পা ধরে ক্ষমা চাইতে হবে।

Advertisement

জানা গিয়েছে, রবিবার বিকেলে আশ্রমে এসেছিলেন অনন্ত মহারাজ। সঙ্গে স্থানীয় কয়েকজন ছিলেন। আশ্রমে একাই ছিলেন স্বামী বিজ্ঞদানন্দ। দুজনের মধ্যে কোনও বিষয় নিয়ে আলোচনা চলাকালীন মতানৈক্য শুরু হয়। তখনই সন্ন্যাসীকে অকথ্য ভাষায় গালিগালাজ করতে শুরু করেন অনন্ত মহারাজ। এর পর মারধরও করেন বলে অভিযোগ।

গ্রামবাসীদের দাবি, "কে অনন্ত মহারাজ! আমরা চিনি না। কিন্তু স্বামী বিজ্ঞদানন্দ মহারাজকে চিনি, জানি। তাঁকে কেন হেনস্তা করা হল?" মহারাজের ফাঁসি দাবি করেছেন তাঁরা। একইসঙ্গে তাঁদের দাবি, অভিযুক্তকে এসে স্বামীজির পা ধরে ক্ষমা চাইতে হবে। এই ঘটনায় রাজ্যের মন্ত্রী তথা দিনহাটার বিধায়ক উদয়ন গুহ বলেন, "অনন্ত মহারাজ তো স্বঘোষিত মহারাজ। ওঁর জনসমর্থন নেই। ভেবেছে আরেকজন মহারাজ এলে তাঁর রাজত্বে কোপ পড়বে। আশ্রমের সঙ্গে যুক্ত সকলের উচিত এখনই এফআইআর করা।" এ প্রসঙ্গে অনন্ত মহারাজের কোনও প্রতিক্রিয়া মেলেনি।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • সিতাই রামকৃষ্ণ বিবেকানন্দ সেবাশ্রম মঠের মহারাজকে মারধর ও হেনস্তার অভিযোগ উঠল কোচবিহারে।
  • কাঠগড়ায় বিজেপির রাজ্যসভার সাংসদ অনন্ত মহারাজ।
  • রবিবার সন্ধের এই ঘটনার প্রতিবাদে রাজ্য সড়ক অবরোধ করে স্থানীয় বাসিন্দারা।
Advertisement