shono
Advertisement

দুর্নীতির অভিযোগ, মাটিগাড়া থানার IC’র ফ্ল্যাটে দুর্নীতি দমন শাখার তল্লাশি

এ প্রসঙ্গে সংশ্লিষ্ট আইসির কোনও প্রতিক্রিয়া মেলেনি।
Posted: 06:48 PM Dec 26, 2022Updated: 07:10 PM Dec 26, 2022

তারক চক্রবর্তী, শিলিগুড়ি: শিলিগুড়ির (Siliguri) মাটিগাড়া থানার আইসির ফ্ল্যাটে রাজ্যের দুর্নীতি দমন শাখার হানা। সোমবার দুপুর একটা নাগাদ শুরু হয়েছে তল্লাশি। সন্ধে সাড়ে ছ’টা পর্যন্ত পাওয়া খবর অনুযায়ী তল্লাশি চলছে। পুলিশ আধিকারিকের বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ রয়েছে বলে সূত্রের খবর।

Advertisement

সরকারি কর্মীদের বিরুদ্ধে ওঠা দুর্নীতির অভিযোগের বিরুদ্ধে সক্রিয় নবান্ন। কড়া হাতে মোকাবিলা করছে প্রশাসন। একের পর এক সরকারি আধিকারিকের বাড়িতে হানা দিচ্ছে দুর্নীতি দমন শাখার আধিকারিকরা। বিশ্বস্ত সূত্রে পাওয়া খবর অনুযায়ী, এদিন দুপুর একটা নাগাদ মাটিগাড়া থানার আইসির আবাসনে হানা দেয় রাজ্যের দুর্নীতি দমন শাখার (Anti Corruption Branch) ৫ আধিকারিকের একটি দল। শুরু হয় তল্লাশি। সূত্রের খবর, এখনও তল্লাশি চলছে। এ প্রসঙ্গে সংশ্লিষ্ট আইসির কোনও প্রতিক্রিয়া মেলেনি।

[আরও পড়ুন: শহরে দেদার ফিউজ চুরি! লোডশেডিংয়ের বাড়বাড়ন্তের কারণ জানাল লালবাজার]

গতকাল অর্থাৎ রবিবারও মালদহ জেলা পুলিশের অধীনে থাকা চাঁচোল থানার এক আধিকারিকের বাড়িতেও তল্লাশি চালায় রাজ্যের দুর্নীতি দমন শাখার একটি দল। তাঁর বিরুদ্ধেও দুর্নীতির অভিযোগ ছিল বলে খবর। সূত্রের খবর, ওই পুলিশ আধিকারিকের বাড়ি থেকে বহু গুরুত্বপূর্ণ নথি, আয়ের সঙ্গে সঙ্গতিহীন ব্যয়, সম্পত্তির নথি মিলেছে। এরপরই এবার শিলিগুড়ির মাটিগাড়া থানার আইসির ফ্ল্যাটে হানা দিল দুর্নীতি দমন শাখার আধিকারিকরা।

[আরও পড়ুন: হামরো পার্টির হাতছাড়া দার্জিলিং পুরসভা? পুরপ্রধানের বিরুদ্ধে অনাস্থা প্রস্তাবে সায় হাই কোর্টের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার