shono
Advertisement

WB Civic Poll: ‘ভোটে জিতে দলবদল চলবে না, বিজেপির প্রার্থী হতে দিতে হবে মুচলেকা’, নিদান অর্জুনের

'ইটের জবাব পাটকেল', হুঁশিয়ারি অর্জুনের।
Posted: 09:39 PM Dec 29, 2021Updated: 01:57 PM Dec 30, 2021

অর্ণব দাস, বারাকপুর: বিধানসভা ভোটের পর থেকেই রাজ্যজুড়ে দলবদলের পালা চলছে। গেরুয়া শিবিরের টিকিটে ভোটে জিতে দল বদলেছেন বহু বিধায়ক। কিন্তু কাউন্সিলর নির্বাচনের আগে সেই ভুল করতে নারাজ বিজেপি সাংসগ অর্জুন সিং (BJP MP Arjun Singh) । তাই এবার পুরভোটের প্রার্থীদের জন্য নয়া নিদান দিলেন তিনি। বললেন, “যাঁরাই প্রার্থী হবে তাঁদের মুচলেকা দিতে হবে। ভারতীয় জনতা পার্টির প্রার্থী হয়ে জেতার পর যদি তিনি অন্য দলে চলে যায় তাহলে তাঁর প্রার্থীপদ বাতিল হয়ে যাবে।” দলের তরফে এ কথা ঘোষণা করা হবে বলে জানিয়েছেন অর্জুন।

Advertisement

আসন্ন পুরভোটের রণকৌশলী বুধবার বিকেলে বারাকপুর সাংগঠনিক জেলার পক্ষ থেকে শ্যামনগরের ভারতচন্দ্র লাইব্রেরি হলে কর্মী সম্মেলনের আয়োজন করা হয়েছিল। সেখানে নির্বাচনের রণকৌশল নিয়ে আলোচনা হয়। ওই বৈঠকেই সাংসদ অর্জুন সিং বলেন, “আটটি পুরসভা জেতার কৌশল ঠিক করার জন্য আলোচনা হয়েছে। তবে কলকাতার সঙ্গে বারাকপুরের বিস্তর ফারাক। এটা শিল্প অধ্যুষিত এলাকা। এখানে ইটের জবাব পাটকেল দিয়ে দেওয়া হবে।”

[আরও পড়ুন: Civic Poll: শিলিগুড়ি পুরনিগমের প্রার্থী তালিকা ঘোষণা বিজেপির, লড়বেন বিধায়ক শংকর ঘোষও]

সদ্যসমাপ্ত কলকাতা পুরভোটে টিকিট দেওয়া নিয়ে প্রকাশ্যে এসেছে বিজেপির অন্তর্দ্বন্দ্ব। আবার আসানসোলের দলীয় কর্মীদের একাংশ জানিয়েছেন, পছন্দমতো প্রার্তী না দিলে তাঁরা ভোটে নিষ্ক্রিয় থাকবেন। এমন পরিস্থিতিতে প্রার্থী বাছাইয়ে কর্মীদের পছন্দকেই প্রাধান্য দিলেন বিজেপির সহ-সভাপতি অর্জুন সিং। বৈঠকে বলেন, “বারাকপুর এলাকার ৮টি পুরসভায় জেতার জন্য প্রার্থীদের নাম ঠিক করবেন কর্মীরাই। দল তাঁকেই টিকিট দেবে।” অন্তর্কলহের আবহে সাংসদের এই ঘোষণা নিসন্দেহে তাৎপর্যপূর্ণ।

এদিনের কর্মী সম্মেলনে হাজির ছিলেন বারাকপুর কেন্দ্রের সাংসদ তথা বিজেপির সহ-সভাপতি অর্জুন সিং, বারাকপুর সাংগঠনিক জেলা ইনচার্জ মাননীয় প্রবাল রাহা, রাজ্য সম্পাদিকা ফাল্গুনী পাত্র, নবনির্বাচিত জেলা সভাপতি সন্দীপ বন্দ্যোপাধ্যায়, বিজেপির রাজ্য যুব মোর্চার সদস্য কুন্দন সিং, বিজয় মুখার্জি-সহ অন্যান্য নেতৃবৃন্দ।

[আরও পড়ুন: ‘এমএ ইংলিশ চাওয়ালি’র দোকান ভাঙল আরপিএফ, বিক্ষোভ তৃণমূলের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার