shono
Advertisement

পর পর বাইক দুর্ঘটনা, একদিনে নদিয়ায় পথের বলি ৬

বহরমপুরের বিষ্ণুপুর কালীবাড়ি থেকে কালীপুজো দেখে ফেরার পথে বাইক দুর্ঘটনা ঘটে।
Posted: 05:23 PM Jan 14, 2024Updated: 05:38 PM Jan 14, 2024

সঞ্জিত ঘোষ, নদিয়া:  বাইক দুর্ঘটনায় নদিয়ায় মৃত্যু হল ৬ জনের।  হেলমেটবিহীন বাইকে দুর্ঘটনা ঘটেছে নদিয়ার (Nadia) কালীগঞ্জ থানা এলাকার একাধিক জায়গায়। রবিবার পর পর দুর্ঘটনায় (Accident) মৃত্যু হয়েছে তাঁদের। মৃতদের ২ জনের নাম-পরিচয় জানা যায়নি। বাকিরা নদিয়ার দেবগ্রামের বাসিন্দা। সেফ ড্রাইভ সেভ লাইফের প্রচার চলাকালীনই দুর্ঘটনায় এতজনের মৃত্যুতে সরকারি প্রকল্পের প্রচার নিয়েই প্রশ্ন উঠছে।

Advertisement

বহরমপুরের (Baharampur) বিষ্ণুপুর কালীবাড়ি থেকে কালীপুজো দেখে ফেরার পথে নদিয়ার কালিগঞ্জ থানা এলাকার ধজপুকুরে ৩৪ নম্বর জাতীয় সড়কে ডাম্পার এবং বাইক দুর্ঘটনায় মৃত্যু হল তিনজনের। সূত্রের খবর, বহরমপুর থেকে কালীপুজো (Kalipuja) দেখে ফেরার পথে নদিয়ার দেবগ্রামের তিন যুবকের মর্মান্তিক মৃত্যু হয়েছে।

[আরও পড়ুন: আমির খানের মেয়ে ইরার রিসেপশনে গিয়েও ‘জয় শ্রীরাম’ ধ্বনি কঙ্গনার, তারপর?]

নিহতদের নাম আশিস সর্দার, মিন্টু সর্দার এবং সুমিত হাজরা।  এদের প্রত্যেকেরই বয়স ১৮ থেকে ২৫ বছরের মধ্যে। মৃত যুবকদের প্রত্যেকেরই বাড়ি কালীগঞ্জ থানার দেবগ্রামে। এই ঘটনায় ঘাতক ডাম্পারটিকে ধরা হয়েছে। পলাতক অভিযুক্ত চালক। একই এলাকায় তিন যুবকের মৃত্যুতে নেমে এসেছে শোকের ছায়া। 

[আরও পড়ুন: ভারত বিরোধিতায় বাড়ছে চাপ! মালদ্বীপের গুরুত্বপূর্ণ নির্বাচনে হেরে গেল মুইজ্জুর দল]

এই দুর্ঘটনায় নিহত হাঁসখালি থানার দুজন। তাঁদের নাম-পরিচয় জানা যায়নি। বাইক দুর্ঘটনায় মৃত আরেকজনের বাড়ি শান্তিপুরের গোবিন্দপুরে। তবে তাঁর নাম জানা যায়নি এখনও। পুলিশ দুর্ঘটনার তদন্তে নেমেছে। মৃতদের পরিবারকে খবর পাঠানো হয়েছে। অজ্ঞাতদের নাম-পরিচয় জানার চেষ্টা চলছে। 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার