shono
Advertisement

Bengal Panchayat Election 2023: ‘ভুল কর্মীদের, মমতা বন্দ্যোপাধ্যায়ের কোনও ভুল নেই’, ভাঙড় কাণ্ডে প্রকাশ্যে ক্ষমা চাইলেন আরাবুলপুত্র

পালটা দিলেন নওশাদ সিদ্দিকি।
Posted: 02:20 PM Jun 29, 2023Updated: 02:46 PM Jun 29, 2023

দেবব্রত মণ্ডল, বারুইপুর: মনোনয়ন পর্বে অশান্ত হয়ে উঠেছিল ভাঙড়। কার্যত বোমা-বারুদের স্তূপে পরিণত হয়েছিল। একে অপরকে দুষেছিল আইএসএফ-তৃণমূল। এবার প্রকাশ্যে ভাঙড়ের অশান্তির জন্য ক্ষমা চাইলেন আরাবুলপুত্র হাকিমুল। বললেন, “কর্মীরা ভুল করতে পারে, মমতা বন্দ্যোপাধ্যায়ের কোনও ভুল নেই। ক্ষমা করে দিন।” পালটা দিলেন নওশাদ সিদ্দিকি।

Advertisement

মনোনয়ন পর্বের শুরু থেকেই ভাঙড় অশান্তি। বারবার সংঘর্ষে জড়িয়েছে তৃণমূল ও আইএসএফ। বোমা পড়েছে মুড়িমুড়কির মতো। চলেছে গুলি। ঝড়েছে রক্ত। প্রাণহানিও হয়েছে। গোটা ঘটনার জন্য একে অপরকে দুষেছিল আইএসএফ-তৃণমূল। ভাঙড় কাণ্ডের জেরেই কেন্দ্রীয় বাহিনীর নিরাপত্তার দাবি করেছিলেন বিধায়ক নওশাদ সিদ্দিকি। তারপর বেশ কয়েকদিন পেরিয়েছে। শান্ত হয়েছে ভাঙড়। এই পরিস্থিতিতে ভরা সভায় প্রকাশ্যে ক্ষমা চাইলেন আরাবুল ইসলামের ছেলে হাকিমুল।

[আরও পড়ুন: কলকাতার পর নিউটাউন, ফের ট্রাফিক জরিমানা প্রত্যাহারের নির্দেশ মুখ্যমন্ত্রীর, টুইটে জানালেন কুণাল]

কী বলেছেন হাকিমুল? তিনি বলেন, “অন্যায় অশান্তি যদি কেউ করে থাকেন, দলের কর্মীরা করেছেন। মমতা বন্দ্যোপাধ্যায় বা অভিষেক বন্দ্যোপাধ্যায় কোনও অশান্তি করেননি। ওদের কোনও ভুল নেই। দলের কর্মীদের ভুলের জন্য আমি ক্ষমা চেয়ে নিচ্ছি। আপনারা আমাদের ক্ষমা করে দিন। ঋণ হিসেবে ভোট দিয়ে পরের পাঁচবছরের জন্য নির্বাচিত করুন। আমরা যদি নিজেদের প্রমাণ করতে না পারি তারপর আপনারা সিদ্ধান্ত নেবেন।” এ প্রসঙ্গে নওশাদ সিদ্দিকি বলেন, “ওনারা বুঝে গিয়েছেন, পায়ের নিচের মাটি সরে যাচ্ছে। তাই এসব বলছেন।” প্রসঙ্গত, ভাঙড় অশান্তিতে আরাবুল ও হাকিমুল-সহ ২০ জনের বিরুদ্ধে মামলা দায়ের হয়েছিল।

 

[আরও পড়ুন: ইদে শান্তিপূর্ণ ভোটের জন্য প্রার্থনা, বিরোধীদের ‘পাগল-ছাগল’ কটাক্ষ ফিরহাদের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার