shono
Advertisement

Bengal Panchayat Election: তৃণমূল ও সিপিএমের সংঘর্ষ থামাতে গিয়ে আক্রান্ত পুলিশ, আশঙ্কাজনক তেহট্ট থানার IC

ভোটের মুখে রাজ্যে ফের আক্রান্ত পুলিশ।
Posted: 11:00 PM Jul 05, 2023Updated: 11:11 PM Jul 05, 2023

রমণী বিশ্বাস, তেহট্ট: ভোটের (Bengal Panchayat Election 2023) মুখে রাজ্যে ফের আক্রান্ত পুলিশ। তৃণমূল ও সিপিএমের সংঘর্ষ থামাতে গিয়ে আক্রান্ত তেহট্ট থানার আইসি-সহ বেশ কয়েকজন পুলিশকর্মী। তাঁদের মধ্যে আইসির অবস্থা আশঙ্কাজনক। সকলেই বর্তমানে তেহট্ট মহকুমা হাসপাতালে চিকিৎসাধীন।

Advertisement

বুধবার সন্ধেয় নদিয়ার তেহট্টের শ্যামনগর গ্রাম পঞ্চায়েতের আশরফপুর টোটোয় চড়ে তৃণমূল ও সিপিএম প্রচার কর্মী-সমর্থকরা প্রচার করছিলেন। দু’টি টোটো মুখোমুখি চলে আসায় অশান্তি শুরু হয়। অভিযোগ, স্লোগান দেওয়াকে কেন্দ্র করে দু’পক্ষের মধ্যে বচসা বাঁধে। পরে তা সংঘর্ষের রূপ নেয়। খবর পেয়ে পরিস্থিতি সামাল দিতে তেহট্ট থানার আইসি তাপস পাল-সহ বিশাল পুলিশবাহিনী ঘটনাস্থলে পৌঁছয়।

[আরও পড়ুন: বিয়ের প্রতিশ্রুতি দিয়ে সহবাসের অভিযোগ আসলে ‘রাজনৈতিক চক্রান্ত’, FIR নিয়ে জবাব নওশাদের]

এরপর পুলিশের উপর হামলা শুরু হয়। অভিযোগ, হাঁসুয়া, ইট, বাঁশ দিয়ে হামলা চালানো হয়। তাতেই গুরুতর জখম হন তেহট্ট আইসি-সহ বেশ কয়েকজন পুলিশ আধিকারিক। অল্পবিস্তর চোট পান পুলিশের গাড়িচালক এবং সিভিক ভলান্টিয়াররাও। পুলিশের গাড়িতেও ব্যাপক ভাঙচুর করা হয়। আহতদের উদ্ধার করে তেহট্ট মহকুমা হাসপাতালে নিয়ে যাওয়া হয়। আইসি’র অবস্থা আশঙ্কাজনক। তিনি বর্তমানে আইসিইউতে ভরতি। কোন পক্ষ হামলা চালাল, তা এখনও স্পষ্ট নয়। কৃষ্ণনগর জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার কৃষাণু রায় বলেন, “তদন্ত চলছে”।

[আরও পড়ুন: পঞ্চায়েতের ফল দেখেই লোকসভার প্রস্তুতি! বঙ্গ বিজেপিকে সাত দিনের মধ্যে রিপোর্টের নির্দেশ নাড্ডার]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার