shono
Advertisement

জগদ্ধাত্রী পুজো দেখে ফেরার পথে মর্মান্তিক দুর্ঘটনা, মায়ের সামনেই মৃত্যু ছেলের

ইঞ্জিনিয়ারিংয়ের ছাত্র ছিলেন মৃত যুবক।
Posted: 12:13 PM Nov 12, 2021Updated: 02:06 PM Nov 12, 2021

সুব্রত বিশ্বাস: ছেলের সঙ্গে বাইকে জগদ্ধাত্রী পুজো (Jagadhatri Puja 2021) দেখতে বেরিয়েছিলেন। ফেরার পথে মর্মান্তিক দুর্ঘটনা (Accident)। মায়ের চোখের সামনে মৃত্যুর কোলে ঢলে পড়লেন যুবক। গুরুতর জখম অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন ওই মহিলা। তাঁর চিকিৎসা চলছে। এই ঘটনায় শোকস্তব্ধ পরিবার।

Advertisement

জানা গিয়েছে, ওই মহিলার নাম রূপশ্রী সিনহা। বেলুড়ের (Belur) হাজরা পাড়ার বাসিন্দা তিনি। রিষড়া রেলের বুকিং অফিসে ক্লার্ক পদে কর্মরত রূপশ্রী। তাঁর দুই ছেলে ও এক মেয়ে। বৃহস্পতিবার রাতে ইঞ্জিনিয়ারিং পড়ুয়া ছেলে অনির্বাণ সিনহার সঙ্গে বাইকে জগদ্ধাত্রী পুজো দেখতে বেড়িয়েছিলেন ওই মহিলা। রাতভর প্রতিমা দর্শন করেন তাঁরা। ভোরের দিকে দিল্লি রোড ধরে ফিরছিলেন বাড়িতে।

[আরও পড়ুন: পূবালী হাওয়ার দাপটে রাতারাতি উধাও শীতের আমেজ, কী বলছে আবহাওয়া দপ্তর?]

ফেরার সময় দিল্লি রোডের বাঙ্গিহাটির কাছে রাস্তায় দাঁড়িয়ে থাকা একটি ট্রাকে ধাক্কা দেয় বাইকটি। অনির্বাণের মুখে ও মাথায় গুরুতর আঘাত লাগে। জখম হন রূপশ্রীদেবীও। পেয়ারাপুর ফাঁড়ির পুলিশ বিষয়টি জানতে পেরেই উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়। সেখানেই ওই যুবককে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকরা। দেহটি পাঠানো হয়েছে ময়নাতদন্তে। অন্যদিকে রূপশ্রী দেবীর অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাঁকে শ্রীরামপুর ওয়ালস হাসপাতাল থেকে স্থানান্তর করা হয়েছে বিআরসিং হাসপাতালে। বর্তমানে সেখানেই চিকিৎসা চলছে তাঁর। কান্নায় ভেঙে পড়েছেন সিনহা পরিবারের সদস্যরা।

পুলিশের তরফে জানানো হয়েছে, ঘটনার তদন্ত শুরু করা হয়েছে। দুর্ঘটনার সময় গাড়ির গতি কত ছিল। গাড়ির কোনও যান্ত্রিক ত্রুটি ছিল কি না, তাও খতিয়ে দেখা হবে। উল্লেখ্য, রাজ্যুজড়ে সেফ ড্রাইভ, সেভ লাইফের পোস্টার, ব্যানার। প্রত্যেককে সতর্ক হওয়ার পরামর্শ দেওয়া হচ্ছে প্রতি মুহূর্তে। কিন্তু তা সত্ত্বেও একের পর রাজ্যের বুকে ঘটছে দুর্ঘটনা। বেপরোয়া গতি একের পর এক কাড়ছে তরতাজা প্রাণ।

[আরও পড়ুন: কোচবিহারের সাতভাণ্ডারী সীমান্তে বিএসএফের গুলিতে ৩ গরু পাচারকারীর মৃত্যু, তীব্র উত্তেজনা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার