shono
Advertisement
Narendra Modi

মোদিকে ভগবান-অবতারের সঙ্গে তুলনা, ছবিতে দুধ দিয়ে স্নান! বিতর্কে বিজেপি নেতা

'রামের পরে যদি ভগবান মনে করে থাকি কাউকে, তাহলে নরেন্দ্র মোদিজিকেই মনে করি', সাফাই বিজেপি নেতা অতুলচন্দ্র দাসের।
Published By: Sucheta SenguptaPosted: 12:27 AM Jul 06, 2024Updated: 12:27 AM Jul 06, 2024

অভিষেক চৌধুরী, কালনা: প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে অবতার-ভগবান বলে বিতর্কের মুখে পূর্ব বর্ধমানের বিজেপি নেতা। শুধু এটুকু বলেই ক্ষান্ত হননি তিনি। পাশাপাশি মোদির নামের সঙ্গে শ্রীরামচন্দ্র, শ্রীচৈতন্য মহাপ্রভু, মা কালী, মা দুর্গার নামও নিয়েছেন পূর্বস্থলী ২ ব্লকের বিজেপির মণ্ডল সভাপতি অতুলচন্দ্র দাস। শুক্রবার উপবাস থেকে ছাতনি এলাকার বিজয় সম্মিলনি অনুষ্ঠানে নরেন্দ্র মোদির একটি কাটআউটের মাথায় ঘটি দিয়ে দুধ ঢালতেও দেখা যায় তাঁকে! এ বিষয়ে বিজেপি জেলা সভাপতিকে প্রশ্ন করা হলে তিনি বিষয়টি এড়িয়ে যান। যদিও বিজেপি নেতা এহেন কাণ্ডকারখানা দেখে তীব্র নিন্দায় মুখর তৃণমূল নেতৃত্ব।

পূর্বস্থলী (Purbasthali) ২ ব্লকের ছাতনি এলাকায় শুক্রবার বিজেপির বিজয় সম্মিলনির আয়োজন করা হয়। জেলা নেতৃত্বের পাশাপাশি বিজেপির (BJP)স্থানীয় নেতারাও উপস্থিত ছিলেন। সেখানে নরেন্দ্র মোদির (PM Narendra Modi)কাটআউটের মাথায় দুধ ঢেলে পুজো করতে দেখা গেল বিজেপির ৩ নং মণ্ডলের সভাপতি অতুলচন্দ্র দাসকে! এনিয়ে বিতর্ক দানা বাঁধায় সংবাদমাধ্যমের মুখোমুখি হয়ে অতুলচন্দ্র দাস বলেন, “আমি ওঁর একান্ত ভক্ত। রামের পরে যদি ভগবান মনে করে থাকি কাউকে, তাহলে নরেন্দ্র মোদিজিকে আমি কিন্তু ভগবান বলে মনে করি। যিনি যুগে-যুগে অবতার হয়েছিলেন। আমরা দেখেছি শ্রীচৈতন্য মহাপ্রভু, আমরা দেখেছি মা কালী, মা দুর্গা যুগে-যুগে অবতার হয়েছেন। আবার কোনও মানবকূলে জন্ম নিয়েছেন যশস্বী প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিজি।এই নরেন্দ্র মোদিজির জন্যই আজ আমি উপোস থেকে দুধ-গঙ্গাজল দিয়ে ধুয়ে স্নান করিয়েছি। ওঁর চরণে আমার প্রণাম জানিয়েছি।”

Advertisement

[আরও পড়ুন: কবে গড়াবে দিঘার রথের চাকা? কী জানালেন মমতা?]

মোদির সঙ্গে ভগবান-অবতারের সঙ্গে তুলনা এবং তার সপক্ষে এমন সাফাই দিয়ে রীতিমতো বিতর্কের কেন্দ্রে চলে এসেছেন বিজেপি নেতা অতুলচন্দ্র দাস। তাঁর বক্তব্য ভাইরাল (Viral)হতেই নিন্দার ঝড় উঠেছে বিভিন্ন মহলে। যদিও এ বিষয়ে প্রশ্ন করা হলে বিজেপির জেলা সভাপতি গোপাল চট্টোপাধ্যায় তার জবাব এড়িয়ে বলেন, “উনি কী বলেছেন আমার ঠিক জানা নেই। তাই এই বিষয়ে কিছু বলতে পারছি না।” যদিও তীব্র নিন্দায় মুখর হয়েছেন পূর্বস্থলী উত্তর বিধানসভার তৃণমূল বিধায়ক (TMC MLA) তপন চট্টোপাধ্যায়। তাঁর মন্তব্য,“এই ধরনের মন্তব্য পাগলের প্রলাপ ছাড়া আর কিছুই নয়।”

[আরও পড়ুন: EXCLUSIVE: জগন্নাথ ও তিরুপতির মন্দির তৈরি হচ্ছে কলকাতায়, কোথায় জানেন?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
Advertisement