shono
Advertisement
Virat Kohli

অনুষ্কার সঙ্গে লন্ডনের ইস্কনের মন্দিরে কীর্তন শুনলেন কোহলি, ভাইরাল ভিডিও

রইল সেই ভিডিও।
Published By: Krishanu MazumderPosted: 12:01 AM Jul 09, 2024Updated: 12:01 AM Jul 09, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ১৩ বছরের শাপমুক্তি ঘটেছে বার্বাডোজে। অধরা বিশ্বকাপ জিতে দেশে ফেরার পরদিনই লন্ডনে উড়ে গিয়েছেন বিরাট কোহলি ও অনুষ্কা শর্মা। বিলেতের ইস্কনের মন্দিরে বিরাট ও অনুষ্কাকে কীর্তন শুনতে দেখা গেল। সেই ভিডিও ভাইরাল হয়ে গিয়েছে সোশাল মিডিয়ায়। ভিডিওয় দেখা যাচ্ছে সাদা পোশাকে ইস্কনের মন্দিরে গিয়েছেন অনুষ্কা। কোহলির পরনে কালো টি শার্ট। সেই ইস্কনের মন্দিরে তারকা দম্পত্তি মবড হননি। 
বিশ্বজয়ের পরে হারিকেন বেরিলের জন্য বার্বাডোজে আটকে ছিল ভারতীয় দল। বৃহস্পতিবার সকালে দিল্লি বিমানবন্দরে পা রাখে টিম ইন্ডিয়া। সেখানে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির সঙ্গে সাক্ষাৎ করে টিম ইন্ডিয়া। তার পরে ওয়াংখেড়ে স্টেডিয়ামে সেলিব্রেশনে মেতে ওঠেন বিশ্বজয়ী দলের সদস্যরা।  বিরাট কোহলি আলাদা করে জশপ্রীত বুমরাহর অবদানের কথা বলেন ২০১১ সালের বিশ্বজয়ের মাঠে। সেলিব্রেশন শেষ হওয়ার পরেই মুম্বই বিমানবন্দরে দেখা যায় বিরাটকে। লন্ডনের উদ্দেশে রওনা হন কিং কোহলি। সেখানেই সপরিবারে সময় কাটাচ্ছেন বিরাট-অনুষ্কা। ছুটির মেজাজে কোহলি। বিশ্বকাপের গ্রুপ পর্ব, নক আউট পর্বে ব্যর্থ হলেও ফাইনালে কোহলির ব্যাট ঝলসে ওঠে। দুর্দান্ত ইনিংস খেলেন তিনি। ম্যাচের সেরাও হন তিনি। 

Advertisement

[আরও পড়ুন: ডার্বি হবে যুবভারতীতেই, টিকিটের দাম কত?]


এদিকে টি-টোয়েন্টি ফরম্যাটে বিশ্বজয়ের পরে বিসিসিআই পুরো দলের জন্য ১২৫ কোটি টাকা পুরস্কার ঘোষণা করে। বিশ্বকাপ (T20 World Cup) সফরকারী দলে সব মিলিয়ে ৪২ জন সদস্য ছিলেন। ক্রিকেটার, কোচিং স্টাফ, মিডিয়া অফিসার, ভিডিও বিশ্লেষণকারী দলও ছিল। একটি সর্বভারতীয় সংবাদপত্রের মতে, ভারতীয় দলের সদস্যদের মধ্যে বিভিন্নভাবে ১২৫ কোটি টাকা ভাগ করে দেওয়া হবে। 

 

[আরও পড়ুন: কোপা আমেরিকার শেষ চারে প্রতিপক্ষ আর্জেন্টিনা, মেসিকে ‘হুমকি’ কানাডা কোচের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • ১৩ বছরের শাপমুক্তি ঘটেছে বার্বাডোজে।
  • অধরা বিশ্বকাপ জিতে দেশে ফেরার পরদিনই লন্ডনে উড়ে গিয়েছেন বিরাট কোহলি ও অনুষ্কা শর্মা।
  • বিলেতের ইস্কনের মন্দিরে বিরাট ও অনুষ্কাকে কীর্তন শুনতে দেখা গেল।
Advertisement