shono
Advertisement

‘কে হরিদাস পাল? ও একটা…’, রাহুলকে কুকথা শুভেন্দুর, একাধিক থানায় পালটা FIR কংগ্রেসের

শুভেন্দু অধিকারীকে তুলোধনা কুণাল ঘোষের।
Posted: 09:44 AM Jan 29, 2024Updated: 05:20 PM Jan 29, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রাহুল গান্ধীকে কুরুচিকর আক্রমণ রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীর। রাহুলের ন্যায়যাত্রা প্রসঙ্গে নন্দীগ্রামে বসে সুর চড়ান বিজেপি বিধায়ক। ওই মন্তব্যের ভিডিও টুইট করে X হ্যান্ডলে পালটা তোপ তৃণমূলের রাজ্য সাধারণ সম্পাদক কুণাল ঘোষের। এদিকে, আমহার্স্ট স্ট্রিট থানায় তৃণমূল নেতা সুমন রায়চৌধুরী শুভেন্দুর বিরুদ্ধে এফআইআর দায়ের করেছেন। 

Advertisement

সাংবাদিকদের মুখে রাহুল গান্ধীর নাম শুনে রীতিমতো বিরক্ত হন শুভেন্দু। বলেন, “গত চার দিন ধরে প্রশ্ন করে যাচ্ছেন, রাহুল গান্ধী, রাহুল গান্ধী। কে হরিদাস পাল? একটা…। বলছে, স্টোভের উপর কয়লা দিয়ে সকালবেলা চা তৈরি হয়। স্টোভের উপরে কয়লা দেওয়া হয় আমি তো দেখিওনি, শুনিওনি। যার এই সেন্স, তাকে কাউন্ট কেন করেন? পশ্চিমবাংলায় তো অপ্রাসঙ্গিক পার্টি। এই পার্টির কোনও অস্তিত্ব নেই।” শুভেন্দুর এহেন কুরুচিকর আক্রমণের বিরুদ্ধে গর্জে উঠেছে তৃণমূল। ওই মন্তব্যের ভিডিও করে X হ্যান্ডলে তোপ দাগেন তৃণমূলের রাজ্য সাধারণ সম্পাদক কুণাল ঘোষ। “রাজনীতিতে এই ধরনের অসভ্যতা, অপসংস্কৃতি বন্ধ হোক” টুইটে উল্লেখ করেন তিনি। 

[আরও পড়ুন: ‘খুনে’র শাস্তি! ১০০ বছরের জন্য শিকলবন্দি গাছ! বাংলার কোথায় ঘটল এমন ঘটনা?]

উল্লেখ্য, দুদিনের বিরতির পর রবিবার পশ্চিমবঙ্গে ফের শুরু হয়েছে রাহুল গান্ধীর ন্যায়যাত্রা। জলপাইগুড়িতে রোড শো এবং শিলিগুড়িতে থানা মোড় থেকে এয়ার ভিউ মোড় পর্যন্ত শোভাযাত্রা করেন তিনি। উত্তর দিনাজপুরের চোপড়া হয়ে বিহারের কিষাণগঞ্জের পথে রাহুল। তারই মাঝে শুভেন্দুর কুকথা প্রয়োগে স্বাভাবিকভাবেই অস্বস্তিতে গেরুয়া শিবির। তবে কংগ্রেসের তরফে কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি।

[আরও পড়ুন: কাঁচরাপাড়ার পর পর তিনটি বোমা, বিস্ফোরণে হাত উড়ল যুবকের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার