shono
Advertisement

বিজেপিকে ভোট না দিলে বাতিল আধার! গেরুয়া বিধায়কের মন্তব্যে শোরগোল

তোপ তৃণমূলের।
Posted: 03:37 PM Feb 24, 2024Updated: 03:37 PM Feb 24, 2024

ধ্রুবজ্যোতি বন্দ্যোপাধ্যায়: বিজেপিকে ভোট না দিলে নাকি বাতিল হবে আধার কার্ড! এমনই দাবি করেছেন বিজেপি বিধায়ক অসীম সরকার! তাঁর একটি ভিডিও পোস্ট করে আধার ইস্যুতে বিজেপিকে তুলোধোনা করল তৃণমূল। রাজ্যের শাসকদলের দাবি, এবার বোঝা যাচ্ছে লোকসভা নির্বাচনের আগেই কেন একসঙ্গে এতোগুলি আধার কার্ড নিষ্ক্রিয় হয়েছিল! এখন কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা কোথায়? তদন্ত করছে না কেন?

Advertisement

তৃণমূলের পোস্ট করা ভিডিওতে হরিণঘাটার বিজেপি বিধায়ক অসীম সরকারকে বলতে শোনা গিয়েছে, “বিজেপি ছাড়া ভুলেও অন্য় কাউকে দেবেন না। দয়া পরবশত আপনাদের আধার কার্ড ফিরিয়ে দেওয়া হয়েছে। বঙ্গ বিজেপি শীর্ষ নেতৃত্ব, মন্ত্রী শান্তনু ঠাকুর দিল্লিতে অনেক অনুরোধ করেছে, তার পর আধার কার্ড ফিরিয়ে দেওয়া হয়েছে। আপনারা প্রাণ ফিরে পেয়েছেন।” একইসঙ্গে ভয় দেখিয়ে বিধায়কের দাবি, আধার না ফিরে না পেলে কী করতেন? আন্দোলন করতেন? সঙ্গে সঙ্গে বিদেশি বলে গ্রেপ্তার হতেন তো!”

 

[আরও পড়ুন: শুভেন্দুর ‘খলিস্তানি’ মন্তব্যে ভবানীপুর থানায় এফআইআর, মমতাকে চিঠি শিখ সম্প্রদায়ের]

অসীম সরকারের ভিডিও পোস্ট করেছে তৃণমূল। তাদের দাবি, “হরিণঘাটার বিধায়ক হুমকি দিচ্ছেন। বিজেপিরকে ভোট না দিলে আধার বাতিল হবে। এবার আমরা বুঝলাম. নদিয়াতে কেন এতো সংখ্যক আধার কার্ড বাতিল হয়েছিল!” প্রধানমন্ত্রীকে উদ্দেশে তৃণমূলের প্রশ্ন, “এখন আপনাদের তদন্তকারী এজেন্সি কোথায়? তারা এখানে তদন্ত করছে না কেন?” এনিয়ে বিজেপি বিধায়কের কোনও প্রতিক্রিয়া মেলেনি। 

[আরও পড়ুন: ‘ডার্ক ওয়েবে অবৈধ লীলা খেলা চালায় সুপারস্টাররা! কেন্দ্র পদক্ষেপ করুক’, কঙ্গনার নিশানায় কারা?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement