shono
Advertisement

‘আস্ত শরীর নিয়ে ফিরতে পারবে না’, বনগাঁর তৃণমূল নেত্রীকে হুমকি দিয়ে বিতর্কে বিজেপি বিধায়ক

বিজেপি বিধায়কের মন্তব্যের সমালোচনায় সরব প্রায় সকলেই।
Posted: 10:10 PM Nov 12, 2021Updated: 10:10 PM Nov 12, 2021

জ্যোতি চক্রবর্তী, বনগাঁ: তৃণমূলের (TMC) বনগাঁ সাংগঠনিক জেলা সভাপতিকে হুমকি দিয়ে বিতর্কে  বিজেপি বিধায়ক স্বপন মজুমদার। জ্বালানির ভ্যাট কমানোর দাবিতে শুক্রবার সন্ধেয় গোপালনগর থানার ন’হাটা বাজারে বিজেপি প্রতিবাদ মিছিল করে। সেখানেই বক্তব্য রাখতে গিয়ে তৃণমূলের বনগাঁ সাংগঠনিক জেলা সভাপতি আলোরানি সরকারকে হুঁশিয়ারি দেন তিনি।

Advertisement

বিজেপি বিধায়ক (BJP MLA) বলেন, “সাবধান করছি আমাদের কোনও কার্যকর্তার গায়ে যদি হাত পড়ে, যদি মিথ্যে মামলায় ফাঁসানো হয় ,তাহলে আস্ত শরীর নিয়ে তুমি এলাকায় ফিরে যেতে পারবে না।” তৃণমূলের নেতাকর্মীরা মনে করছেন বিধায়ক একথা বলে জেলার সভাপতিকে কার্যত প্রাণনাশের হুমকি দিলেন।এদিনের সভা থেকে আলোরানি দেবীকে ব্যক্তিগত আক্রমণও করেন বিধায়ক। বলেন, “তোমার স্বামী তোমাকে বাংলাদেশ থেকে তাড়িয়ে দিয়েছে। ভারতবর্ষে আসার পর যেখানে ছিলে সেখান থেকে লাথি খেয়ে বনগাঁ এসে সন্ত্রাস তৈরির চেষ্টা করে যাচ্ছো।”

[আরও পড়ুন: করোনার মাঝেই গবাদি পশু থেকেও ছড়াচ্ছে ভয়ংকর রোগ, রাজ্যে আক্রান্ত অন্তত ৪০]

আলোরানি দেবীকে আক্রমণের পাশাপাশি তৃণমূল নেতাদেরও এদিন হুঁশিয়ারি দিয়েছেন বিজেপি বিধায়ক। তিনি কর্মীদের উদ্দেশ্যে জানান, “তৃণমূলের কোনও নেতা যদি গুণ্ডাগিরি করতে আসে তার হাত-পা গুটিয়ে দেবেন। তারপর আমার কাছে আসবেন৷ মামলা হলে আমি ছাড়াবো।”

বিজেপি বিধায়কের বক্তব্যের পালটা সমালোচনা করেন আলোরানি দেবী। তিনি বলেন, “বিধায়ক একজন সোনা, গাঁজা পাচারকারী। অসমের গুয়াহাটিতে ধরা পড়ে জেলও খেটেছেন। ভোটে দাঁড়ানোর সময় অষ্টম শ্রেণি পাশের নকল শংসাপত্র দিয়ে মনোনয়ন জমা দিয়েছিলেন। তাঁর বিরুদ্ধে আমি হাই কোর্টে মামলা করেছি। ফলে এইরকম একজন মানুষের কাছ থেকে ভাল কথা আশা না করাই ভাল। বিজেপিতে কোন লোকজন নেই। বিধায়কের কথার তাই আমি কোন উত্তর দিতে চাই না।”

[আরও পড়ুন: আগামী সপ্তাহ থেকেই রাজ্যে কমছে বিলিতি মদের দাম, জেনে নিন খুঁটিনাটি]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement