shono
Advertisement

সন্দেশখালির অশান্তির মাঝেও নদীবক্ষে প্রেম দিবস পালন নুসরতের! তোপ বিজেপির

গত চারদিন ধরে অশান্ত সন্দেশখালি।
Posted: 07:03 PM Feb 15, 2024Updated: 07:09 PM Feb 15, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সন্দেশখালির (Sandeshkhali) মহিলারা নিজের সম্মান বাঁচাতে প্রতিবাদ করছেন। কিন্তু এলাকার সাংসদ ভ্যালেন্টাইনস ডে পালনে ব্যস্ত। সন্দেশখালিতে অশান্তির আবহে তৃণমূল সাংসদ তথা অভিনেত্রী নুসরত জাহানকে (Nusrat Jahan) এভাবেই খোঁচা দিল বিজেপি।

Advertisement

বিতর্কের সূত্রপাত অভিনেত্রী সাংসদের ইনস্টাগ্রাম পোস্ট থেকে। প্রেম দিবসে সঙ্গী যশ দাশগুপ্তের সঙ্গে একটি ঘনিষ্ঠ ছবি পোস্ট করেন তিনি। তার পরে প্রকাশ্যে আসে যুগলের প্রেম দিবস (Valentine’s Day) উদযাপনের একটি ভিডিও। নদীবক্ষে একান্তে সময় কাটানোর বেশ কয়েকটি মুহূর্ত ক্যামেরাবন্দি করেন যশ-নুসরত। সেই ভিডিওকে হাতিয়ার করেই আসরে নেমেছে বিজেপি।

[আরও পড়ুন: ক্লাস চলাকালীন স্কুলে দুষ্কৃতী তাণ্ডব, শিক্ষিকাকে কোপাল দুষ্কৃতীরা!]

যশ-নুসরতের প্রেম দিবসের ভিডিও শেয়ার করে পশ্চিমবঙ্গ বিজেপির (BJP) এক্স হ্যান্ডেল। ভিডিও দেখে গেরুয়া শিবিরের খোঁচা, “সন্দেশখালিতে নিজেদের সম্মান পেতে লাগাতার প্রতিবাদ করে চলেছেন। আর বসিরহাটের তৃণমূল (TMC) সাংসদ ভ্যালেন্টাইনস ডে পালনে ব্যস্ত। আসলে যার কাছে যেটার গুরুত্ব বেশি।”

উল্লেখ্য,শাহজাহান শেখের বাড়িতে তল্লাশিকে কেন্দ্র করে মাস খানেক আগে অশান্তির শুরু। গত চারদিন ধরে কার্যত জ্বলছে সন্দেশখালি। মহিলাদের অভিযোগ, দিনের পর দিন তাঁর উপর অকথ্য অত্যাচার চালানো হয়েছে। পুলিশের দ্বারস্থ হয়েও লাভ মিলত না। এহেন পরিস্থিতিতে মুখ খুলেছিলেন নুসরত নিজেও। বলেছিলেন, “কেউ প্ররোচনায় পা দেবেন না। কেউ প্ররোচনা দেবেন না। এই ইস্যু নিয়ে রাজনীতি করবেন না। আগুনে ঘি ঢালবেন না।” এই মন্তব্যের পরেই ভ্যালেন্টাইনস ডে পোস্ট নিয়ে গেরুয়া শিবিরের রোষের মুখে পড়লেন তারকা সাংসদ। 

[আরও পড়ুন: বাঁশবাগানে ইন্টারভিউ! চাকরি দেওয়ার নামে প্রতারণা চক্র, জলঙ্গিতে গ্রেপ্তার মূল পান্ডা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার