পুলিশ আধিকারিকের রহস্যমৃত্যু, আবাসন থেকে উদ্ধার ঝুলন্ত দেহ

12:51 PM Dec 26, 2019 |
Advertisement
Advertisement

সুরজিৎ দেব, ডায়মন্ড হারবার: পুলিশ আবাসনে ফ্রেজারগঞ্জ উপকূল থানার ভারপ্রাপ্ত আধিকারিকের ঝুলন্ত দেহ উদ্ধারে ব্যাপক চাঞ্চল্য ছড়াল দক্ষিণ ২৪ পরগনার ফ্রেজারগঞ্জে। ইতিমধ্যেই দেহটি উদ্ধার করে ময়নাতদন্তে পাঠিয়েছে পুলিশ। প্রাথমিক তদন্তে অনুমান, মানসিক অবসাদের জেরেই আত্মহত্যার পথ বেছে নিয়েছেন ওই পুলিশ আধিকারিক।

Advertisement

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

পুলিশ সূত্রে জানা গিয়েছে, বুধবার বড়দিন উপলক্ষে বকখালি ব্রিজ থেকে হেনরিজ আইল্যান্ড পর্যন্ত কর্তব্যরত ছিলেন গৌতম বিশ্বাস নামে ওই আধিকারিক। নিজে দাঁড়িয়ে থেকে মানুষকে সচেতন করেছেন বিভিন্ন বিষয়ে। ডিজে বক্স বাজানো, প্লাস্টিক ব্যবহারের বিরুদ্ধে প্রচার চালিয়েছিলেন। রাত এগারোটা নাগাদ ডিউটি সেরে থানায় ফেরেন তিনি। এরপরই কোয়ার্টারে চলে যান। বৃহ্স্পতিবার বেলা হয়ে গেলেও তিনি থানায় না আসা পুলিশকর্মীরা আবাসনে যান তাঁকে ডাকতে। ডাকাডাকি করে সাড়া না মেলায়, আবাসনের জানলার কাছে যেতেই তাঁরা দেখতে পান, গলায় ফাঁস লাগানো অবস্থায় ঝুলছেন গৌতমবাবু। এরপরই দেহটি উদ্ধার করে ময়নাতদন্তে পাঠায় পুলিশ। ইতিমধ্যেই খবর দেওয়া হয়েছে গৌতমবাবুর পরিবারে। প্রাথমিকভাবে মনে করা হচ্ছে, মানসিক অবসাদের জেরেই আত্মঘাতী হয়েছেন ওই পুলিশ আধিকারিক।

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

[আরও পড়ুন: ‘দিদির পোষা জামাতি গুন্ডাদের NRC করেই তাড়ানো হবে’, মমতাকে হুঁশিয়ারি বাবুলের]

পুলিশ সূত্রেই জানা গিয়েছে, মাত্র কয়েকমাস আগেই পদোন্নতির পর মন্দিরবাজার থেকে ফ্রেজারগঞ্জ উপকূল থানার অফিসার ইনচার্জ হন তিনি। মিশুকে স্বভাবের গৌতমবাবু নিজের দায়িত্বও খুব ভালভাবেই সামলাচ্ছিলেন উপকূল থানায়। সহকর্মীদের কথায়, সকলের সঙ্গেই সুসম্পর্ক ছিল গৌতমবাবুর। যে কোনও অভাব-অভিযোগেই সাধারণ মানুষ এসে দরবার করতেন তাঁর কাছে। এমন ব্যক্তির অস্বাভাবিক মৃত্যুতে স্বাভাবিকভাবেই শোকের ছায়া এলাকায়।

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

The post পুলিশ আধিকারিকের রহস্যমৃত্যু, আবাসন থেকে উদ্ধার ঝুলন্ত দেহ appeared first on Sangbad Pratidin.

Advertisement
Next