shono
Advertisement

শিলিগুড়িতে মা ও মেয়ের রহস্যমৃত্যু! ঘর থেকে উদ্ধার জোড়া দেহ

মৃত্যুর কারণ নিয়ে তৈরি হয়েছে ধোঁয়াশা।
Posted: 06:55 PM Dec 03, 2023Updated: 06:55 PM Dec 03, 2023

তারক চক্রবর্তী, শিলিগুড়ি: মা ও মেয়ের রহস্যমৃত্যু। ঘরে ঝুলন্ত অবস্থায় মা, বিছানায় পড়ে মেয়ের দেহ। রবিবার বিকেলে এই ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক চাঞ্চল্য ছড়াল শিলিগুড়ির ৩৬ নম্বর ওয়ার্ডের শান্তিনগর বউবাজার এলাকায়। মৃত্যুর কারণ নিয়ে তৈরি হয়েছে ধোঁয়াশা।

Advertisement

পুলিশ জানিয়েছে, মৃত মহিলার নাম লতা সরকার(৩৬)। তাঁর মেয়ে তিয়াসা (২০)। শিলিগুড়ির মধ্য শান্তিনগরে একটি বহুতল বাড়িতে স্ত্রী ও এক মেয়েকে নিয়ে বসবাস করেন ব্যবসায়ী সাধন সরকার। ওই বাড়ির বিভিন্ন তলায় সাধনবাবুর অন্য তিনভাই ও তাদের পরিবারের সদস্যরা থাকেন। এদিন সকালে অন্যান্য দিনের মতো কাজে বেরিয়ে যান সাধনবাবু। সেই সময় ঘরে ছিলেন তাঁর স্ত্রী ও মেয়ে। দুপুর পর্যন্ত মা মেয়েকে বাড়ির অন্যান্যরা দেখে থাকলেও দুপুরের পর তাদের দেখা যায়নি। এদিন এক আত্মীয় গিয়ে দেখেন দরজা বন্ধ। অনেক ডাকাডাকি করার পরও সাড়া না মেলায় তিনি ফোন করে ডেকে আনেন বাড়ির মালিক সাধন সরকারকে।

[আরও পড়ুন: ‘দুয়োরানি’ খেজুর গাছ, প্রশাসনিক টালবাহানায় রঘুনাথপুরে অথৈ জলে নলেন গুড়ের হাব]

এর পর দরজা ভেঙে ভিতরে ঢুকে দেখেন লতা সরকারের ঝুলন্ত দেহ। ঘরে বিছানায় পড়ে ছিল তিয়াসার দেহ। তড়িঘড়ি খবর দেওয়া হয় আশিঘর থানার পুলিশকে। পুলিশ গিয়ে দেহদুটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য উত্তরবঙ্গ মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠিয়েছে। মা ও মেয়ের দেহ উদ্ধারের ঘটনার খবর ছড়িয়ে পড়তেই এলাকায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়ে পরে। ঘটনাস্থলে যান স্থানীয় বিজেপি বিধায়ক শিখা চট্টোপাধ্যায় ও ওয়ার্ড কাউন্সিলর তৃণমূল কংগ্রেসের রঞ্জন শীলশর্মা। কাউন্সিলর বলেন, “খুবই দুঃখজনক ঘটনা। পুলিশ ঘটনার তদন্ত করছে। তবে এই এলাকায় দীর্ঘদিন ধরেই এই পরিবারের বাস। কীভাবে এমন ঘটনা ঘটল পুলিশ তদন্ত করে দেখুক।”

[আরও পড়ুন: আর ভিডিও বার্তা নয়, এবার জনসভায় ভারচুয়ালি ‘হাজির’ KLO নেতা জীবন সিংহ!]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement