shono
Advertisement

পিকনিকে গিয়ে নিখোঁজ! ২ দিন পর জঙ্গলে মিলল তরুণীর অর্ধনগ্ন দেহ

ধর্ষণ করে খুন করা হয়েছে বলেই অভিযোগ পরিবারের।
Posted: 08:19 PM Jan 11, 2024Updated: 08:19 PM Jan 11, 2024

শেখর চন্দ, আসানসোল: পিকনিকে গিয়ে নিয়ে নিখোঁজ তরুণী। দুদিন পর জঙ্গল থেকে উদ্ধার অর্ধনগ্ন মৃতদেহ। ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক চাঞ্চল্য ছড়াল আসানসোলের (Asansol) সালানপুরের ফুলবেড়িয়া বোলকুণ্ডা। ইতিমধ্যেই দেহ উদ্ধার করে ময়নাতদন্তে পাঠিয়েছে পুলিশ। পরিবারের অভিযোগ, ধর্ষণের পর খুন করা হয়েছে তরুণীকে। খতিয়ে দেখছে পুলিশ।

Advertisement

জানা গিয়েছে, মৃতার নাম মিঠু রায়। বয়স ৩০ বছর। বর্ধমান বিশ্ববিদ্যালয়ের ছাত্রী তিনি। রানীগঞ্জে নার্সিং ট্রেনিং করছিলেন তরুণী। চিত্তরঞ্জনের ফতেপুরে অজয় নদে পিকনিকের নাম করে বাড়ি থেকে বেরিয়েছিলেন তরুণী। পরেরদিন ফেরার কথা। কিন্তু আর ওই ছাত্রীর হদিশ মেলেনি। পরিবারের সদস্যরা বিভিন্ন জায়গায় খোঁজ নিলেও লাভ হয়নি। বৃহ্স্পতিবার সালানপুর থানার ফুলবেড়িয়া বোলকুণ্ডা গ্রাম পঞ্চায়েত এলাকায় রাস্তার পাশে জঙ্গলে এক যুবতীর অর্ধনগ্ন দেহ দেখতে পান স্থানীয়রা। খবর দেওয়া হয় থানায়।

[আরও পড়ুন: বিলকিস কাণ্ডে ৯ অভিযুক্ত নিখোঁজ! তালা ঝুলছে গুজরাটের গ্রামের বাড়িতে!]

এর পর জানা যায়, মৃতের নাম পরিচয়। ইতিমধ্যেই দেহ উদ্ধার করে ময়নাতদন্তে পাঠিয়েছে পুলিশ। মৃতার কাকা দেবব্রত রায় ও বাবা দামোদর রায়ের অভিযোগ, তাঁদের মেয়েকে ধর্ষণের পর খুন করা হয়েছে। প্রমাণ লোপাট করতে দেহ ফেলে যাওয়া হয়েছে জঙ্গলে। যদিও ধর্ষণের বিষয়ে পুলিশ নিশ্চিত নয়। প্রাথমিকভাবে পুলিশের ধারণা, ধর্ষণ করা হয়নি, তবে খুন। যদিও ময়নাতদন্তের রিপোর্ট এলেই স্পষ্ট হবে গোটা বিষয়টা।

[আরও পড়ুন: ‘কেউ কারও বিরুদ্ধে প্রকাশ্যে বললে ছেঁটে ফেলা হবে’, অভিষেককে পাশে নিয়ে বার্তা মমতার]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement