shono
Advertisement

৩ দিন নিখোঁজ থাকার পর উদ্ধার পুরকর্মীর নগ্ন দেহ! মৃত্যুর কারণ নিয়ে ধোঁয়াশা

ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।
Posted: 01:21 PM Sep 14, 2022Updated: 01:21 PM Sep 14, 2022

অর্ণব দাস, বারাকপুর: অফিস যাওয়ার নামে বাড়ি থেকে বেরিয়ে উধাও পুরকর্মী। তিনদিন নিখোঁজ থাকার পর উদ্ধার বরাহনগর (Baranagar) পুরসভার কর্মীর নগ্ন দেহ। ঘটনাকে কেন্দ্র করে চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

Advertisement

বরাহনগর পুরসভার কর্মী ছিলেন পঞ্চান্ন বছরের আবির হরি। গত শনিবার বাড়ি থেকে বের হন তিনি। জানিয়েছিলেন অফিস যাচ্ছেন। এরপর আর ফেরেননি। গতকাল, মঙ্গলবার আবির হরি-র সন্ধান পায় পরিবার। পরিবারের দাবি, খোঁজাখুঁজি করতে করতে তাঁরা কামারহাটির সাগর দত্ত হাসপাতালে পৌঁছলে সেখানে নিচে পড়ে থাকতে দেখেন আবিরকে। অভিযোগ, হাসপাতালে তড়িঘড়ি চিকিৎসার আরজি করা হলেও কোনও লাভ হয়নি। পরে বেলা বারোটা নাগাদ তাঁর মৃত্যু হয় ওই প্রৌঢ়ের।

[আরও পড়ুন: ফের নিম্নচাপের আশঙ্কা রাজ্যে, আগামী সপ্তাহেও বৃষ্টির সম্ভাবনা, বিঘ্নিত হতে পারে পুজোর প্রস্তুতি]

মৃতের মেয়ে অনিতা হরি জানিয়েছেন, রবিবার তাঁরা জানতে পারেন বেলঘড়িয়া স্টেশনে বিবস্ত্র অবস্থায় পড়ে রয়েছেন তাঁর বাবা। তাঁরা সঙ্গে সঙ্গে সেখানে যান, কিন্তু খুঁজে পাননি। এরপর সোমবার তারা বরাহনগর থানায় নিখোঁজ ডায়েরি করেন। তারপরই মঙ্গলবার সকালে কামারহাটির সাগর দত্ত হাসপাতালে মেলে আবিরবাবু। সেখানে কার্যত বিবস্ত্র অবস্থায় বিনা চিকিৎসায় পড়েছিলেন তিনি। কিছুক্ষণ পর মৃত্যু হয় ওই ব্যক্তির। জানা গিয়েছে, ময়নাতদন্তের পর দেহটি পরিবারের হাতে তুলে দেওয়া হবে। এই ঘটনার তদন্ত শুরু করেছে বরাহনগর থানার পুলিশ। 

কিন্তু কীভাবে মৃত্যু হল ওই প্রৌঢ়ের? নগ্ন দেহ উদ্ধারের পিছনেও রহস্যের ইঙ্গিত পাচ্ছেন তদন্তকারীরা। তবে এখনও এ বিষয়ে স্পষ্টভাবে পুলিশের তরফে কিছু জানানো হয়নি। দ্রুতই গোটা বিষয়টা সামনে আসবে বলে আশাবাদী তদন্তকারীরা। প্রৌঢ়ের আচমকা মৃত্যুতে কান্নায় ভেঙে পড়েছে পরিবারের সদস্যরা। 

[আরও পড়ুন: বাড়িতে CBI তল্লাশির পর মলয় ঘটককে তলব দিল্লির ইডি দপ্তরে, ‘নোটিস পাইনি, যাব না’, বললেন মন্ত্রী]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement