shono
Advertisement
Bolpur Incident

বোলপুরে মধ্যরাতে গোটা পরিবারকে পুড়িয়ে মারার চেষ্টা! মৃত্যু মা ও শিশুপুত্রের, কারণ নিয়ে ধোঁয়াশা

কেন এই ঘটনা? পুরনো শত্রুতা নাকি অন্য কিছু?
Published By: Tiyasha SarkarPosted: 09:24 AM Jul 05, 2024Updated: 12:19 PM Jul 05, 2024

দেব গোস্বামী, বোলপুর: মধ্যরাতে হাড়হিম কাণ্ড। ঘুমন্ত অবস্থায় একই পরিবারের তিন সদস্যকে পুড়িয়ে মারার চেষ্টা। মৃত্যু হয়েছে ২ জনের। হাসপাতালে মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছেন একজন। ঘটনাকে কেন্দ্র করে প্রবল উত্তেজনা ছড়িয়েছে বোলপুরের রায়পুরে। কিন্তু কেন এই ঘটনা? পুরনো শত্রুতা নাকি অন্য কিছু, তা নিয়ে তৈরি হয়েছে ধোঁয়াশা। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

Advertisement

জানা গিয়েছে, বোলপুর থানার রায়পুর সুপুর গ্রাম পঞ্চায়েতের নতুন গীত গ্রামের বাসিন্দা শেখ তুতা ও তাঁর স্ত্রী রুপা বিবি। দম্পতির দুই পুত্র সন্তান রয়েছে। যাদের নাম আয়ান শেখ ও শেখ রাখ। বৃহস্পতিবার রাতে খাওয়াদাওয়ার পর ছোটো ছেলেকে নিয়ে দম্পতি ঘুমিয়ে পড়েন। খোলা ছিল জানলা। অভিযোগ, সেই সুযোগকেই কাজে লাগায় অভিযুক্তরা। জানলা দিয়ে ঘরে ছিটিয়ে দেওয়া হয় কেরোসিন। তার পর ধরিয়ে দেওয়া হয় আগুন। দাউ দাউ করে আগুন জ্বলে উঠলে আর্তনাদ করেন দম্পতি। সেই সময় তা শুনতে পান শেখ রাজ। সে ছুটে পাশের ঘরে এসে দেখে দাউ দাউ করে জ্বলছে লেলিহান শিখা।

[আরও পড়ুন: মালদহ মেডিক্যালের মুকুটে নতুন পালক, চালু উত্তরবঙ্গের দ্বিতীয় আই ব্যাঙ্ক]

তড়িঘড়ি তিনজনকে উদ্ধার করে প্রথমে বোলপুর মহকুমা হাসপাতালে নিয়ে যাওয়া হয়। অবস্থার অবনতি হওয়ায় তাঁদেরকে বর্ধমান হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে প্রথমে ছোটো ছেলে আয়ানের মৃত্যু ঘটে। পরে মায়ের মৃত্যু হয়। এখনও হাসপাতালে মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছেন বাবা। ঘটনাস্থলে বোলপুর থানার পুলিশ। ঘটনাকে কেন্দ্র করে স্বাভাবিকভাবেই চাপা উত্তেজনা এলাকায়। তবে কেন এই কাণ্ড, তা এখনও স্পষ্ট নয়। গোটা বিষয়টা খতিয়ে দেখছে বোলপুর থানার পুলিশ।

[আরও পড়ুন: আতঙ্কের নাম অ্যামিবা! কিশোরের মস্তিষ্ক কুরে কুরে খেল আদ্যপ্রাণী, ৩ মাসে তৃতীয় মৃত্যু]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • মধ্যরাতে হাড়হিম কাণ্ড। ঘুমন্ত অবস্থায় একই পরিবারের তিন সদস্যকে পুড়িয়ে মারার চেষ্টা। মৃত্যু হয়েছে ২ জনের।
  • হাসপাতালে মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছেন একজন।
  • ঘটনাকে কেন্দ্র করে প্রবল উত্তেজনা ছড়িয়েছে বোলপুরের রায়পুরে।
Advertisement