Arjun Singh: মাঝরাতে অর্জুন সিংয়ের বাড়ি লক্ষ্য করে বোমাবাজি, নিশানায় CRPF জওয়ানরাও

12:19 PM Sep 08, 2021 |
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মাঝরাতে ফের বোমাবাজিতে উত্তপ্ত ভাটপাড়া এলাকা। এবার হামলার মুখে বারাকপুরের বিজেপি সাংসদ অর্জুন সিং (Arjun Sing)। অভিযোগ, মঙ্গলবার মাঝরাতে তাঁর বাড়ি লক্ষ্য করে তিনটি বোমা Bombing) ছোঁড়া হয়। সেভাবে কোনও ক্ষতি না হলেও, বাড়ির দেওয়ালে হামলার চিহ্ন রয়েছে। ঘটনার জেরে মাঝরাতে ব্যাপক চাঞ্চল্য ছড়াল আশেপাশের এলাকায়। সাংসদ অর্জুন সিংয়ের অভিযোগ, শুধু তাঁর বাড়িই নয়। দুষ্কৃতীদের নিশানায় ছিলেন তাঁর নিরাপত্তায় মোতায়েন কেন্দ্রীয় বাহিনীর জওয়ানরাও। এ নিয়ে পুলিশি নিষ্ক্রিয়তার অভিযোগ তুলে তৃণমূল আশ্রিত দুষ্কৃতীদের দায়ী করছেন বারাকপুরের বিজেপি (BJP) সাংসদ।

Advertisement

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, মঙ্গলবার রাত ৩টে নাগাদ অর্জুন সিংয়ের ভাটপাড়ার বাড়ি লক্ষ্য করে বোমা ছোঁড়া হয়।  কয়েকটি দেওয়াল সামান্য ক্ষতিগ্রস্ত হয়েছে বলে খবর।  অভিযোগ, তাঁর বাড়ির সামনে মোতায়েন সিআরপিএফ (CRPF) জওয়ানদের ঘাঁটিতেও বোমাবাজি হয়। অল্পের জন্য রক্ষা পান জওয়ানরা।

[আরও পড়ুন: মন্তেশ্বরের এই যাত্রী প্রতীক্ষালয়ে গেলেই মিলছে ৫০০ টাকার নোট! তীব্র চাঞ্চল্য এলাকায়

এই মুহূর্তে অর্জুন সিং নিজে ভাটপাড়ায় নেই, তিনি দিল্লিতে (Delhi) রয়েছেন। রাতদুপুরে নিজের বাড়িতে বোমা হামলার খবর পেয়ে সেখান থেকেই চূড়ান্ত উদ্বেগ প্রকাশ করেছেন। পুলিশের বিরুদ্ধে নিষ্ক্রিয়তার অভিযোগ তুলে তিনি জানান, তাঁর নিরাপত্তারক্ষীরাও বিপদের মধ্যে রয়েছেন। স্থানীয় তৃণমূল নেতৃত্বকেই এর জন্য দায়ী করেছেন বারাকপুরের (Barrackpore) বিজেপি সাংসদ। সাংসদের বাড়ির সামনে বোমাবাজির ঘটনার খবর পেয়েই ছুটে যায় জগদ্দল থানার পুলিশ। ঘটনাস্থল থেকে নমুনা সংগ্রহ করে তদন্ত শুরু হয়েছে বলে পুলিশ সূত্রে খবর।

Advertising
Advertising

[আরও পড়ুন: Visva Bharati: গরিমা নষ্টের অভিযোগ, উপাচার্যের বিরুদ্ধে কেন্দ্রীয় শিক্ষামন্ত্রীকে চিঠি অধ্যাপকদের]

এদিকে, বারাকপুরের বিজেপি সাংসদের বাড়ির সামনে এ ধরনের হামলার ঘটনায় তীব্র নিন্দা করেছে বিজেপি নেতৃত্ব। বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষের (Dilip Ghosh) কথায়, ”শুধু আজ নয়, উনি যেদিন থেকে তৃণমূল ছেড়ে আমাদের দলে যোগ দিয়েছেন, সেদিন থেকেই ওঁর উপর এমন হামলা চালাচ্ছে তৃণমূল। রাজ্যের আইনশৃঙ্খলা পরিস্থিতি যে খুব খারাপ, তা এই ঘটনা থেকে ফের প্রমাণিত হল। একজন সাংসদেরও কোনও নিরাপত্তা নেই। কিন্তু এভাবে অর্জুন সিংয়ের মাথা নোয়ানো যাবে না। উনি লড়াই করবেনই।” ঘটনার খবর পেয়ে উদ্বেগ প্রকাশ করেছেন রাজ্যপাল জগদীপ ধনকড় (Jagdeep Dhankhar) । টুইটে তিনি ঘটনার কথা জানিয়ে পুলিশের ভূমিকার সমালোচনা করেছেন। বিজেপি সাংসদের বাড়ির সামনে বোমাবাজির ঘটনায় তৃণমূলের জড়িত থাকার কথা অস্বীকার করেছে স্থানীয় নেতৃত্ব।

দেখুন ভিডিও:

This browser does not support the video element.

Advertisement
Next