shono
Advertisement

ভরসন্ধেয় ব্যাপক বোমাবাজি, মুর্শিদাবাদে ‘খুন’ তৃণমূল পঞ্চায়েত সদস্যের ভাই

খুনের নেপথ্যে রাজনীতি?
Posted: 09:09 PM May 28, 2023Updated: 09:09 PM May 28, 2023

চন্দ্রজিৎ মজুমদার, কান্দি: ভরসন্ধেয় তৃণমূল কংগ্রেসের পঞ্চায়েত সদস্যর ভাইকে বোমা মেরে খুনের অভিযোগ। ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক চাঞ্চল্য ছড়াল মুর্শিদাবাদের বড়ঞা থানা এলাকায়। দেহ উদ্ধার করে ময়নাতদন্তে পাঠিয়েছে পুলিশ।

Advertisement

রবিবার সন্ধেয় বড়ঞা থানা এলাকার বিপ্রশেখর গ্রাম পঞ্চায়েতের পাপড়দহ গ্রামের মসজিদ থেকে নামাজ পড়ে বের হন পঞ্চায়েত সদস্যের ভাই আমির শেখ। বাড়ির দিকে যাওয়ার সময় অন্ধকারের মধ্যে দুষ্কৃতীরা তাঁকে লক্ষ্য করে পরপর ৮ থেকে ১০ টি বোমা ছোঁড়ে বলে অভিযোগ। বিকট শব্দ পেয়ে গ্রামবাসীরা ছুটে গেলে দুষ্কৃতীরা মাঠ দিয়ে পালিয়ে যায়। স্থানীয়রাই রক্তাক্ত আমিরকে উদ্ধার করে ও পুলিশকে খবর দেয়। এরপর পুলিশ গিয়ে তল্লাশি শুরু করে। পুলিশ জানিয়েছে, মৃত গ্রামবাসীর নাম আমির শেখ (৫০)। বাড়ি বিপ্রশেখর গ্রাম পঞ্চায়েতের পাপড়দহ গ্রামে। দুষ্কৃতীদের খোঁজে তল্লাশি শুরু করা হয়েছে ।মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্ত করার জন্য পাঠানোর ব্যবস্থা করা হচ্ছে ।

[আরও পড়ুন:‘সংসদ ভবনের বদলে দৃষ্টিভঙ্গি পালটালে ভাল হত’, মোদিকে রোমের রাজা নিরোর সঙ্গে তুলনা অভিষেকের]

 

মুর্শিদাবাদের বড়ঞা থানার কাছেই অবস্থিত পাপড়দহ গ্রাম। কিছুদিন ধরেই এই গ্রামে মারামারির আশঙ্কায় পুলিশ ক্যাম্প রয়েছে। তারই মধ্যে রবিবারের এই ঘটনা। বিপ্রশেখর গ্রাম পঞ্চায়েতের প্রধান সুদীপ ভট্টাচার্য জানিয়েছেন, আমির শেখ গ্রাম পঞ্চায়েতের সদস্য ঝনু শেখের সম্পর্কের ভাই হচ্ছেন। এদিনের ঘটনায় দুঃখপ্রকাশ করেছেন তিনি। বড়ঞা ব্লক তৃণমূলের সহ-সভাপতি তথা পঞ্চায়েত সমিতির পূর্ত কর্মাধ্যক্ষ মাহে আলম বলেন, “পাপড়দহ গ্রামের তথা বিপ্রশেখর গ্রাম পঞ্চায়েতের মেম্বার ঝনু শেখের ভাই হচ্ছেন আমির শেখ। এদিন সন্ধেয় গ্রামের মসজিদে নামাজ পড়ে বাড়ি ফেরার সময় অন্ধকারের মধ্যে দুষ্কৃতীরা একের পর এক বোমা ছোঁড়ে। তাতেই মৃত্যু।”

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement